সকল মেনু

ওয়ালটন পণ্য কেনা যাচ্ছে ৩০ মাসের সহজ কিস্তিতে

 নিজস্ব প্রতিবেদক: কিস্তিতে পণ্য কেনা আরো সহজ করলো ওয়ালটন। এখন থেকে ওয়ালটন পণ্য কেনা যাবে সর্বোচ্চ ৩০ মাসের কিস্তিতে। এর আগে ২৫ মাসের কিস্তিতে কেনা যেতো ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন পণ্য। সব শ্রেনী-পেশার গ্রাহকদের সুবিধা দিতে এবার কিস্তির মেয়াদ আরো ৫ মাস বাড়ানো হলো। এর ফলে মাসিক কিস্তির পরিমান আরো কমবে। দেশজুড়ে ওয়ালটনের সকল প্লাজায় মিলছে এই কিস্তি সুবিধা।  আজ মঙ্গলবার (২৮ অক্টোবর,২০১৪) ওয়ালটন আয়োজিত এক সংবাদ সম্মেলনে কিস্তির মেয়াদ বাড়ানোর আনুষ্ঠানিক ঘোষনা দেয় ওয়ালটন কর্তৃপক্ষ। এতে বলা হয়- বিশেষ করে দেশের স্বল্প আয়ের মানুষ যাতে প্রযুক্তি পণ্যের সুবিধা ভোগ করতে পারেন সেজন্য কিস্তির মেয়াদ বাড়ানো হলো।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের প্লাজা ডেভেলপমেন্ট বিভাগের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, অতিরিক্ত পরিচালক কামাল হোসেন, উপ পরিচালক মীর গোলাম ফারুক, ফার্স্ট সিনিয়র সহকারি পরিচালক সফিউল্লাহ লিটন ও আল মাহফুজ খান, মানব সম্পদ বিভাগের ফার্স্ট সিনিয়র সহকারি পরিচালক মুজাহিদুল ইসলাম, সহকারি পরিচালক ওবায়দুল মোর্শেদ প্রমূখ। সংবাদ সম্মেলনে বলা হয়, ওয়ালটনের লক্ষ্য দেশের সব শ্রেনী পেশার মানুষের ঘরে মান সম্পন্ন পণ্য পৌঁছে দেয়া। বিশেষ করে স্বল্প আয়ের মানুষ যাতে ফ্রিজ, টিভি, এয়ারকন্ডিশনার, মোটরসাইকেল ইত্যাদি পণ্য ব্যবহার করতে পারে সে সুযোগ দিতেই এই উদ্যোগ।

  ৯ অক্টোবর থেকে দেশের সকল ওয়ালটন প্লাজায় ক্রেতাদের এই কিস্তি সুবিধা দেয়া হচ্ছে। মোবাইল ফোন সেট বাদে ওয়ালটন ব্র্যান্ডের সকল পণ্যের ক্ষেত্রে এই সুবিধা কার্যকর। তবে নূন্যতম সাড়ে ৮ হাজার টাকার পণ্য কিনলে কিস্তি প্রযোজ্য। সেইসঙ্গে কিস্তির ক্ষেত্রে ওয়ালটনের নিজস্ব কিছু নীতিমালা রয়েছে। পরবর্তী সিদ্ধান্ত না নেয়া পর্যন্ত এই সুবিধা বহাল থাকছে।
সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে- সাশ্রয়ী মূল্য, উচ্চমান, দেশব্যাপি বিস্তৃত সার্ভিস নেটওয়ার্ক এবং স্থানীয় আবহাওয়া উপযোগী করে দেশে তৈরি হওয়ায় ওয়ালটন পণ্যের চাহিদা দ্রুত বাড়ছে। দেশের মানুষের ক্রয় ক্ষমতা ও চাহিদার কথা বিবেচনা করে ওয়ালটন ধারাবাহিকভাবে গ্রাহকদের বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের সুবিধা দিয়ে আসছে।

ওয়ালটনের অতিরিক্ত পরিচালক কামাল হোসেন বলেন, বাংলাদেশী ব্র্যান্ড হিসেবে ওয়ালটন এখন দেশ বিদেশে ব্যাপক সুনাম অর্জন করেছে, ক্রেতাদের আস্থার জায়গায় পৌঁছেছে। উচ্চ আয়ের মানুষের হাতেও সবসময় নগদ টাকা থাকে না। তাছাড়া নি¤œ আয়ের ক্রেতারাও যাতে প্রযুক্তিপণ্যের সুবিধা ভোগ করতে পারেন সেই চেষ্টাই আমরা করছি। উৎপাদন এবং বিক্রি বৃদ্ধির প্রেক্ষাপটে ক্রেতাদের নতুন নতুন সুবিধা দেয়া হচ্ছে।

প্লাজা ডেভেলপমেন্ট বিভাগের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা বলেন, এর আগে ২৫ মাসের কিস্তি সুবিধা ছিলো। তাতে ক্রেতাদের তরফ থেকে ব্যাপক সাড়া পেয়েছি। একারণে ক্রেতাদের আরো সুবিধার কথা চিন্তা করে সর্বোচ্চ ৩০ মাসের কিস্তি সুবিধা দেয়া হচ্ছে।
জানা গেছে- ওয়ালটন ব্র্যান্ডের টিভি, ফ্রিজ, এসি, মোটরসাইকেল ও অন্যান্য হোম এ্যাপ্লায়েন্স পণ্য নামমাত্র ডাউন পেমেন্ট দিয়ে নগদ মূল্যে ৬ মাসের কিস্তিতে কেনা যায়।

এর বাইরে এখন থেকে সর্বোচ্চ ৩০ মাসের সহজ কিস্তিতে পণ্য কেনার সুযোগতো থাকছেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top