সকল মেনু

৩ দিন রিমান্ডে নিলো পুলিশ আলালদের

    স্টাফ করেসপন্ডেন্ট,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: মোহাম্মদপুর থানার বিশেষ ক্ষমতা আইনের মামলায় যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলালসহ ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। রোববার মোহাম্মদপুর থানার এসআই মো. নয়ন মিয়া আসামিদের আদালতে পাঠিয়ে ১০ দিন রিমান্ডের আবেদন করেন। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান নূরের আদালতে শুনানি শেষে তিনদিন রিমান্ড মঞ্জুর করা হয়। রিমান্ডে নেয়া আসামিরা হলেন- মোয়াজ্জেম হোসেন আলাল, মো. সাইদুর রহমান, কামরুল ইসলাম, আবুল কালাম আজাদ, মো. রুবেল হাওলাদার ও মো. জাহাঙ্গীর।

রিমান্ড আবেদনে বলা হয়, উল্লেখিত আসামিরা সরকারের অনুমতি ছাড়া ২৬ অক্টোবরে ইসলামি দলগুলোর ডাকা হরতাল ও বিএনপি চেয়ারপারসনের মামলার হাজিরা উপলেক্ষে ঢাকা শহরের বিভিন্ন পয়েন্টে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে যানবাহনে অগ্নিসংযোগ ও সরকারি স্থাপনা ধ্বংসের জন্য গোপন ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন মর্মে সাক্ষ্যপ্রমাণ পাওয়া যাচ্ছে।

এ ঘটনায় পালিয়ে যাওয়া ও সম্পৃক্ত অন্য আসামিদের নাম ঠিকানা সংগ্রহ এবং ধ্বংসাত্মক কার্যকলাপে ব্যবহারের জন্য আসামিদের হেফাজতে রক্ষিত ককটেল ও বিস্ফোরক দ্রব্যাদি উদ্ধারে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড মঞ্জুর হওয়া আবশ্যক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top