সকল মেনু

জিম্বাবুয়ের প্রথম উইকেটের পতন

  ক্রীড়া প্রতিবেদক, মিরপুর স্টেডিয়াম থেকে : সফরকারী জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকার টেস্ট ম্যাচ শুরু হয়েছে শনিবার থেকে। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। ম্যাচ সকাল সাড়ে ৯টায় শুরু হয়েছে। টসে জিতে জিম্বাবুয়ের অধিনায়ক বেন্ডান টেইলর ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

খেলা শুরুর প্রথম ওভারেই শাহাদাত হোসেনের বলে উইকেটের পেছনে ক্যাচ তুলে দেন জিম্বাবুয়ের ওপেনার ভুসিমুজি সিবান্দা। মুসফিক সহজেউ লুফে নেন ক্যাচ। দলীয় ও ব্যক্তিগত ৬ রানেই প্যাভিলিয়নের পথ ধরেন ভুসিমুজি।

এদিকে বাংলাদেশ দলে ১৯ বছর বয়সি জুবায়ের হোসেন লিখন একাদশে জায়গা পেয়েছেন। ৭৪তম টেস্ট ক্রিকেটার হিসেবে অভিষেক হল লিখনের। এ ছাড়া জিম্বাবুয়ে দলে অভিষেক হয়েছে তাফাজওয়া কামুঙ্গোজির।

বাংলাদেশ দল : মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, সাকিব আল হাসান, শামসুর রহমান শুভ, মুমিনুল হক, মাহমুদুল্লাহ রিয়াদ, শুভাগত হোম, তাইজুল ইসলাম, জুবায়ের হোসেন লিখন, শাহাদাত হোসেন, আল-আমিন হোসেন।

জিম্বাবুয়ে দল : ব্রেন্ডন টেইলর (অধিনায়ক), ভুসিমুজি সিবান্দা, সিকান্দার রাজা, রেজিস চাকাভা,  টেন্ডাই চাতারা, এলটন চিগুম্বুরা, ক্রেগ আরভিন, তাফাজওয়া কামুঙ্গোজি, হ্যামিল্টন মাসাকাদজা,  জন নিয়ম্বু, তিনাশে পানিয়াঙ্গারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top