সকল মেনু

জিয়ারহমান জাতির সঙ্গে বেঈমানী করেছে-শওকত

 পাপ্পু মজুমদার, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনায় অনুষ্ঠিত হয়েছে জাসদের সম্মেলন প্রস্তুতি সভা।  জেলা প্রেস ক্লাব মিলনায়তনে নেত্রকোনা জেলা জাসদের ভবিষ্যৎ সম্মেলন বিষয়ক সভাটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা জাসদের বর্তমান সভাপতি নির্মল কুমার দাস। প্রধান অতিথি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শওকত রায়হান, কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর আরেক সদস্য মোক্তার হোসেন মোক্তাদির। এছাড়াও উপস্থিত ছিলেন জেলার ১০ উপজেলার জাসদের ২ শতাধিক নেতা-কর্মী। অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে শওকত রায়হান বলেন, ৪২ বছরের ঐতিয্য নিয়ে বর্তমান সময়েও বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে হাসানুল হক ইনু র নেতৃত্বে ৪র্থ স্থানে থাকা একমাত্র রাজনৈতিক দল জাসদ সবর্দা দেশকে সমৃদ্ধশালী করে সুষ্ঠু গনতান্ত্রিক ধারা নিয়ে যাওয়ার প্রচেষ্টা চালিয়েছে চালিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতেও চালিয়ে যাবে। তিনি আরও বলেন, জাসদ লড়াই করেছে জাসদ কোনদিন ভাগাভাগাতি বিশ্বাস করে না। এই জাসদেই জিয়াউর রহমানের কাছে ক্ষমতা দিয়ে বলেছিলেন ১ মাসের মধ্যে নির্বাচন দেয়ার জন্যে। কিন্তু বেঈমানের রক্ত কোন ভাল কাজ করতে পারে না। বাংলাদেশের ইতিহাস এবং বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসেও এই জিয়াউর রহমান বাঙালী জাতির সাথে একজন মোনাফেক একজন বেঈমানের মতো কাজ কাজ করে নিজে ক্ষমতা দখল করেন। এমনকি বাংলাদেশের হাজার হাজার মুক্তিযোদ্ধাকে হত্যা করেছিল এই জিয়াউর রহমান।  জাসদ দেশেকে উন্নয়নশীল দেশ গড়তে যুদ্ধ করেছে বিধায় জিয়াউর রহমানের আমল থেকে এরশাদের আমল পর্যন্ত হাজার হাজার জাসদকর্মীদের গুলি করে হত্যা করা হয়েছে।

পরবর্তীতে জেলা জাসদের আহবায়ক ও সদস্য সচিবের নাম ঘোষনা করে পুর্নাঙ্গ সম্মেলন প্রস্তুতি কমিটির গঠনের দিক নিদের্শনা দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top