সকল মেনু

গণভবনে আগামীকাল প্রধানমন্ত্রীর ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময়

আছাদুজ্জামান,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: আগামীকাল ৬ অক্টোবর ২০১৪ সোমবার পবিত্র ঈদুল আযহা। এ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এমপি সকাল সাড়ে ৯টা থেকে ১১টা পর্যন্ত তাঁর সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ এবং মাননীয় বিচারপতি ও কূটনীতিকবৃন্দ, আমন্ত্রিত অতিথি ও সর্বস্তরের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ সাধারণ মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন  ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে ঈদের শুভেচ্ছা বিনিময়ের জন্য উল্লিখিত স্থানে ও সময়ে আসার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।

কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের এক সভা আগামী ১২ অক্টোবর ২০১৪ রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি’র সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা এমপি।

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সম্মানিত সকল সদস্যকে উক্ত সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি বিনীত অনুরোধ জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top