সকল মেনু

ঈদ-পূজা উপলক্ষে র‌্যাবের বিশেষ স্ট্রাইকিং ফোর্স

 স্টাফ করেসপন্ডেন্ট,হটনিউজ২৪বিডি.কম, ঢাকা: ঈদ ও পূজাকে কেন্দ্র করে যে কোনো ধরনের নাশকতা এড়াতে বিশেষ স্ট্রাইকিং ফোর্স প্রস্তুত রেখেছে র‌্যাব। এছাড়া ডগ স্কোয়াড, বোমা ডিস্পোজাল ইউনিটও প্রস্তুত রেখেছে তারা। মঙ্গলবার বেলা পৌনে ১২টায় বনানী পূজামণ্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের একথা জানান র‌্যাবের মিডিয়া অ্যান্ড লিগ্যাল উইং পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান।
তিনি বলেন, জরুরি অবস্থা মোকাবেলায়ই বিশেষ এ স্ট্রাইর্কিং ফোর্স গঠন করা হয়েছে। র‌্যাবের পক্ষ থেকে গোয়েন্দা নজরদারি বাড়ানোসহ পূজামন্ডপ এবং এর আশপাশে সার্বক্ষণিক টহল দেওয়া হচ্ছে বলে জানান তিনি। পূজা উপলক্ষে র‌্যাবের প্রতিটি ক্যাম্প ব্যাটালিয়ন এবং সদরদফতর থেকে সার্বক্ষণিক নিরাপত্তা নজরদারি ব্যবস্থা রাখা হয়েছে। প্রতিমা বিসর্জন পর্যন্ত এ বিশেষ নিরাপত্তা ব্যবস্থা বলবৎ থাকবে।
হিন্দু ধর্মাবলম্বীদের বড় ধর্মীয় উৎসবে নাশকতা এড়াতে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে বলেও জানান তিনি। এছাড়া সকালে বনানী পূজামণ্ডপের পাশে ডগ স্কোয়াড ও বোম ডিস্পোজাল ইউনিটের একটি মহড়াও পরিচালনা করে র‌্যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top