সকল মেনু

নারীনেত্রীর নগ্ন ছবি ফাঁস নিয়ে তোলপাড়

ডেস্ক রিপোর্ট : হলিউড-বলিউড অভিনেত্রীদের নগ্ন ছবি ফাঁস হওয়া নিত্যনৈমিত্তিক ব্যাপার। প্রতিনিয়তই বিশ্বে এক-আধজন অভিনেত্রীর নগ্ন ছবি ফাঁস হচ্ছে। তবে এবার ইউক্রেনের সংসদ নির্বাচনের এক প্রার্থীর নগ্ন ছবি ফাঁস হওয়ার ঘটনা ঘটেছে। ওলগা লাইউল্ক নামের ৩০ বছর বয়সী ওই নারীনেত্রীর ছবি ইন্টারনেটে ফাঁস হওয়া নিয়ে দেশটিজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

তবে এ ঘটনায় মোটেও লজ্জিত ও উদ্বিগ্ন নন তিনি। এমনকি এতে তার জীবনে কোনো ক্ষতিকর প্রভাব পড়বে না বলেও জানিয়েছেন সুন্দরী এ নারীনেত্রী। তিনি দাবি করেছেন, আইক্লাউড অ্যাকাউন্ট হ্যাক করে তার এ ছবি চুরি করে নিয়েছে দুর্বত্তরা। বিশ্বে সবচেয়ে যৌন আবেদনময়ী নারী নেত্রী ভাবা হয় ওলগা।

ইউক্রেনে এ বিষয়ে নিয়ে যে জোর আলোচনা হচ্ছে তার পাল্টা জবাব দিয়েছেন ওলগা। তিনি বলেছেন,‘তার ওই ছবি শিল্পের প্রতীক, এতে একজন নারীকে কখনই দমিয়ে রাখা যায় না। আধুনিক যুগে নারীদের নগ্ন ছবিকে অশ্লীল বলে মনে করা হয়। আমি এটা বুঝতে পারি না। আমার মনে হয় এটা কেবলই শিল্প।’

তিনি আরো বলেন, এই বিশ্ব সমন্ত গুণী ব্যক্তির শিল্পকে সম্মান করে। বেল গাঁ, টিটিয়ান বা অন্য কোনো শিল্পীকে যেমনটা করেছে। তারা নগ্নতার সৌন্দর্যকেই সামনে এনেছিলেন, এর জন্য প্রশংসাও পেয়েছেন। তবে তার বেলায় এমন এমনটা কেন হচ্ছে প্রশ্ন তুলেছেন তিনি।

ব্যাপক জনপ্রিয় ওলগা আগামী ২৬ অক্টোবর ইউক্রেনে সংসদ নির্বাচন জয়ী হতে চলেছেন।

তথ্যসূত্র : নিউজ কম এইউ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top