সকল মেনু

হরতালের সমর্থনে পুরান ঢাকায় জামায়াতের মিছিল

  নিজস্ব প্রতিবেদক : দেলাওয়ার হোসাইন সাঈদীর আমৃত্যু কারাদণ্ডের প্রতিবাদে ও তার মুক্তির দাবিতে ডাকা ২৪ ঘণ্টা হরতালের দ্বিতীয় দফায় রাজধানীর বংশালে মিছিল করেছে জামায়াতে ইসলামী। রোববার সকালের দিকে বংশালের আরমানিটোলা, সিদ্দিক বাজার ও সুরিটোলা এলাকায় মিছিল করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।  বংশাল থানা জামায়াতের আমির এম আলমসহ জামায়াত শিবিরের বিভিন্ন স্তরের নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন। ঘটনাস্থলে পুলিশ আসার আগেই তারা সরে পড়েন।

এ বিষয়ে বংশাল থানার অফিসার ইনচার্জ  (ওসি) আব্দুল কুদ্দুস ফকির জানান, জামায়াতের নেতারা একটি মিছিল করেছে। তবে কোনো সহিংসতা চালায়নি। পরে পুলিশ গেলে তাদের কাউকে পাওয়া যায়নি। ফলে কেউ আটক হয়নি।

এদিকে কোতোয়ালির বাবুবাজার, সদরঘাট, ইসলামপুর ও জগন্নাথ এলাকায় বিক্ষোভ মিছিল করেছে জামায়াতের নেতাকর্মীরা। তবে পুলিশের ধাওয়ায় মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

এ প্রসঙ্গে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, পুলিশ সকাল থেকেই সতর্ক অবস্থানে আছে। জামায়াতের নেতাকর্মীরা কয়েক জায়গায় শান্তিপূর্ণ মিছিল করেছে। কিন্তু সেখানে পুলিশের উপস্থিতি ছিল না। পরে পুলিশ গেলে তারা সটকে পড়ে। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top