সকল মেনু

সুনামগঞ্জে বাবা, স্ত্রী ও মেয়েকে পিটিয়ে হত্যা

  সুনামগঞ্জ প্রতিনিধি : দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ব্রাহ্মণগাঁও গ্রামে আলফু মিয়া নামের এক ব্যক্তি তার বাবা, স্ত্রী ও মেয়েকে পিটিয়ে হত্যা করেছেন। শনিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আলফু মিয়াকে আটক করেছে পুলিশ। নিহতরা হলেন আলফু মিয়ার বাবা আলাউদ্দিন (৭০), স্ত্রী বিউটি বেগম (৩৫) এবং ৯ মাস বয়সী মেয়ে আমিনা।  জেলা ও পুলিশ প্রশাসন রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে। লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আলফু মিয়ার মা জানান, আলফু তার স্ত্রী বিউটি আক্তারকে ঘরের ভেতরে টিউবওয়েলের হাতল দিয়ে আঘাত করে। এ সময় পুত্রবধূকে বাঁচাতে আলাউদ্দিন এগিয়ে গেলে তাকেও আঘাত করা হয়।

আলফু মিয়ার শাশুড়ি জানান, আলফু ঘরের দরজা বন্ধ করে দিলে তিনি চিৎকার দিয়ে গ্রামের লোকজনকে জড়ো করেন।  গ্রামবাসী চেষ্টা করেও দরজা খুলতে পারেননি।

পরিবারের লোকজন জানান, আলফু মিয়া পেশায় টিউবওয়েল মিস্ত্রি। কয়েক বছর ধরে তিনি নিয়মিত গাঁজা সেবন করত। তাকে সুস্থ করে তুলতে বেশ কয়েকবার চিকিৎসা করানো হয়েছে। ঘটনার কয়েক দিন আগেও তার চিকিৎসা করানো হয়। চিকিৎসা শেষে আবারও গাঁজার নেশায় বুঁদ হয়ে থাকতেন আলফু। দীর্ঘদিন ধরে গাঁজা সেবনের ফলে তিনি অপ্রকৃতিস্থ হয়ে পড়েন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক গ্রামবাসী জানান, এলাকায় মাদকের ছড়াছড়ি। এলাকা থেকে মাদক নির্মূল করতে না পারলে এ ধরনের ঘটনা আরো ঘটতে পারে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল আমিন জানান, খবর পেয়ে তিনি দ্রুত ওই বাড়িতে পুলিশ পাঠান। পুলিশ গিয়ে ঘরের দরজা খুলে আলফু মিয়াকে আটক করে এবং তিনটি লাশ উদ্ধার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top