সকল মেনু

শাহবাগে সড়ক দুর্ঘটনায় নিহত ২

  নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাহবাগ এলাকায় রূপসী বাংলা হোটেলের সামনে বাসের ধাক্কায় চান বড়ু (৪০) ও ফিরোজা বেগম (৫০) নামের দুই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। আহত ব্যক্তিরা হলেন আঁখি (২০), তার স্বামী আজিজুল (২৬) এবং সিএনজি অটোরিকশার চালক শাহিন (৩০)।  বৃহস্পতিবার সকাল পৌনে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, সিএনজি অটোরিকশাচালক বাদে বাকি চারজন পরস্পর আত্মীয়। তাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার বাবুরহাট উপজেলার পূর্ব কেদারপুর এলাকায়। বরিশাল থেকে ঢাকার শ্যামলী কলেজ গেট এলাকায় আত্মীয়ের বাড়ি বেড়াতে আসেন হতাহতরা। ঢাকার সদরঘাটে নেমে সেখান থেকে অটোরিকশাযোগে কলেজ গেটে আসার পথে রূপসী বাংলা হোটেলের সামনে একটি বাস ওই অটোরিকশাকে চাপা দেয়। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেন।

রমনা থানার এসআই মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে হটনিউজ২৪বিডি.কমকে জানান, ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চান বড়ু ও ফিরোজা বেগমকে মৃত ঘোষণা করেন। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top