সকল মেনু

ইফতি হত্যার ঘটনায় ২ সহপাঠী বহিস্কার

 পাপ্পু মজুমদার, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা সরকারি কলেজের ছাত্র ইফতি হত্যা মামলার এজাহারভূক্ত দুই সহপাঠীকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে কলেজ কর্তৃপক্ষ।  কলেজ অধ্যক্ষ এ এন এম মাহবুবুর রহমান ভুঁইয়া হটনিউজটোয়েন্টিফোর কে বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, বহিষ্কৃতরা হলেন- একাদশ শ্রেণির ব্যবসা শাখার ছাত্র মহিবুল ইসলাম আকাশ ও মানবিক শাখার ছাত্র মামুনুর রশিদ টিপু। তাদের বহিষ্কারাদেশ নিজ নিজ ঠিকানায় পাঠিয়ে দেওয়া হয়েছে। অধ্যক্ষ এ এন এম মাহবুবুর রহমান ভুঁইয়া আরও জানান, বিষয়টি নিয়ে কলেজের শিক্ষক পরিষদের কয়েক দফা সভা হয়। রোববার ভর্তির বিধিমালা ভঙ্গ, কলেজে শিক্ষার অনুকূল পরিবেশ বিনষ্ট এবং ইফতি হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে এ ২ ছাত্রকে স্থায়ীভাবে বহিষ্কার করার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। মানবিক বিভাগের প্রথম বর্ষের ছাত্র মীর্জা আজিজ আমান ইফতি ৯ আগস্ট কলেজের প্রথম দিনের ক্লাস করতে এসে সহপাঠীদের ছুরিকাঘাতে ক্যাম্পাসে খুন হয়।

নিহত ইফতির বাবা মীর্জা আজিজুর রহমান হাবলু বাদী হয়ে ৬ জনের (আকাশ, টিপু, অমি, রিয়াদ, আসলাম ও জিয়াদ) কে আসামি করে নেত্রকোনা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ এর মধ্যে আসলাম নামে এক আসামিকে গ্রেফতার করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top