সকল মেনু

ঈদেই মুক্তি পাবে ‘গুন্ডা : দ্য টেরোরিস্ট’!

 বিনোদন ডেস্ক: মাত্র এক মাসেই গুন্ডা : দ্য টেরোরিস্ট সিনেমার কাজ শেষ করেছেন চলচ্চিত্র নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান। বর্তমানে এর পোস্ট প্রডাকশনের কাজ চলছে বলে নিশ্চিত হওয়া গেছে নির্মাতা সূত্রে। এর মধ্যে ছবিটি মুক্তি দেওয়ার প্রক্রিয়াও শুরু হয়েছে। ১২ আগস্ট থেকে শুরু হয় গুন্ডা : দ্য টেরোরিস্ট সিনেমার শুটিং। ইস্পাহানী আরিফ জাহানের পরিচালনায় ঢাকা ও আশপাশের এলাকায় সম্পন্ন হয়েছে চলচ্চিত্রটির শুটিং। গান ও অ্যাকশনদৃশ্য ধারণের জন্য গত টানা ১৫ দিন কক্সবাজারে শুটিং করেছে এ সিনেমার ইউনিট। সেখানে তিনটি গানের দৃশ্যায়ন হয়েছে। অবশেষে ১৩ সেপ্টেম্বর এক মাসের মাথায় চলচ্চিত্রটির শুটিং শেষ হয়। বাপ্পির ওপর যখন শত্রুরা আক্রমণ করে তখন, ভালোবাসার মানুষটিকে বাঁচাতে বসে থাকেননি আঁচল। বাপ্পি-আঁচল মিলে লড়তে থাকেন শত্রুদের সঙ্গে। অবশেষে বাপ্পি মিশা সওদাগরকে গলা টিপে হত্যা করেন। এর মাধ্যমেই শেষ হয় আঁচল-বাপ্পি জুটির গুন্ডা : দ্য টেরোরিস্ট সিনেমার শুটিং।

এদিকে আঁচল  হটনিউজ২৪বিডি.কমকে  বলেন, ‘এক মাসের মধ্যেই শেষ হলো এ সিনেমার শুটিং। খুব ভালো লাগছে। টানা শুটিং হওয়াতে গেট আপ থেকে শুরু করে নিজের চরিত্রের মনোযোগটা ঠিক রাখতে কোনো সমস্যা হয়নি। আজই কক্সবাজার থেকে ঢাকা ফিরছি। ঢাকায় এসে সিনেমার ডাবিংয়ের কাজ শুরু করব। ইতিমধ্যে সিনেমার এডিটিংয়ের কাজ অনেকটা শেষ।’
বাপ্পি হটনিউজ২৪বিডি.কমকে  বলেন, ‘এ সিনেমার শুটিং খুব তাড়াতাড়ি শেষ করেছি। আমাদের পুরো শুটিং টিম মন দিয়ে কাজ করেছে। এ কাজের প্রতি আমি আলাদাভাবে নজর দিয়েছি। এর গল্পটা একটু ভিন্ন। পরিচালক চাচ্ছেন, কোরবানির ঈদে গুন্ডা : দ্য টেরোরিস্ট সিনেমাটি রিলিজ দিতে। আজই ঢাকায় ফিরছি। ঢাকায় এসে পরীর সঙ্গে লাভার নাম্বার ওয়ান  সিনেমার বাকি কাজ শুরু করব ।’

গুন্ডা : দ্য টেরোরিস্ট সিনেমায় প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন হালের আলোচিত জুটি আঁচল ও বাপ্পি। এতে আরো অভিনয় করছেন তানভীর তনু ও অমৃতা। এই ছবিতে প্রথমবারের মতো আইটেম গানে নেচেছেন বাপ্পি ও আঁচল।

উল্লেখ্য, এর আগে আঁচল ও বাপ্পি একসঙ্গে চারটি চলচ্চিত্রে অভিনয় করছেন। এগুলো হলো, জটিল প্রেম, প্রেম প্রেম পাগলামি, কি প্রেম দেখাইলা, আজব প্রেম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top