সকল মেনু

খাদ্যমন্ত্রীর কর্মীদের হামলায় প্রাণ গেল হাজি সেলিমের কর্মীর, গ্রেফতার ছয়

  নিজস্ব প্রতিবেদক : রাজধানীর আজিমপুর ছাপড়া মসজিদের সামনে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত স্থানীয় আওয়ামী লীগ নেতা শাহবুদ্দিন হোসেন সাবু (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান।হত্যায় জড়িত থাকার অভিযোগে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। লালবাগ এলাকা থেকে রোববার ভোরে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- মফিজ, বাবু, আলম, আনোয়ার, মাসুদ ও আলমগীর। তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন লালবাগ থানার এসআই রবিন রহমান। এর আগে শনিবার রাতে সাবুর স্ত্রী বাদী হয়ে ১২ জনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১২ জনকে আসামি করে লালবাগ থানায় মামলা দায়ের করেন।

পেশায় ব্যবসায়ী সাবু লালবাগের কাশমেরিতলার আব্দুল জলিলের ছেলে। তিনি সংসদ সদস্য হাজি সেলিমের কর্মী ছিলেন। সাবুর ছোট ভাই রুবেল এ তথ্য নিশ্চিত করেছেন।

সপ্তাহ খানেক আগে আজিমপুর ছাপড়া মসজিদ রোডের একটি বাজার উঠিয়ে দেন স্থানীয় সংসদ সদস্য হাজি সেলিম। এ ঘটনা নিয়ে কয়েকদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম ও মোস্তফা জালাল মহিউদ্দিন গ্রুপের তোতা, মফিজ ও পঁচা আলমসহ কয়েকজন শুক্রবার দুপুরে আজিমপুর ছাপড়া মসজিদ রোডে সাবুর ওপর হামলা চালায়। এ সময় সাবুকে এলাপাতারি কুপিয়ে গুরুতর জখম করে তারা।

গুরুতর আহত অবস্থায় সাবুকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top