সকল মেনু

অতি সুন্দরী;তাই ঝড় ফেসবুকে

  ডেস্ক রিপোর্ট : অতি সুন্দরী! তাই সোশ্যাল মিডিয়ায় ঝড় বইছে মেরিন জোসেফকে নিয়ে। মেরিন জোসেফ একজন আইপিএস ট্রেনি। কেরালার কোচিতে দুই সপ্তাহের ট্রেনিংয়ে এসেছিলেন তিনি । সেখানেই নজর পড়ে কোনো এক সোশ্যাল মিডিয়া কর্মীর। ফেসবুকে ছবিসহ ছোট্ট একটা পোস্ট লেখা হয়, ‘কোচির নতুন এসিপি মেরিন জোসেফকে দেখুন, কেরালার আইপিএস অফিসার।’ কিছু সময়ের মধ্যেই আইপিএস মেরিন জোসেফের ছবিতে লাইক দশ হাজার ছাড়িয়ে যায়, কারণ তিনি অত্যন্ত আকর্ষণীয়। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় তার ছবিসহ পোস্টটি দেওয়ার সঙ্গে সঙ্গেই পোস্টটি দ্রুত শেয়ার হয়ে যায়।

এমনকি মেরিনের সদ্য ভক্তরা চুরি, ডাকাতি শুরু করে দেবেন বলেও প্রকাশ্যে দাবি করেন, কারণ তাহলে তারা গ্রেফতার হয়ে নতুন এসিপিকে সামনে থেকে দেখার সুযোগ পাবেন বলে মনে করেন।

মেরিনের এক সদ্য হওয়া ভক্ত লিখেন, ‘এমন সুন্দরী আইপিএস অফিসার কোচির আইনকানুন পরিচালনা করছেন দেখে ও জেনে ভালো লাগছে তার।’

দক্ষিণ ভারতের আরেক ভক্ত ছবি ফটোশপ করে লাগিয়ে, তাকে গ্রেফতার করার দাবি তুলেছেন। এ রকম অসংখ্য শুভেচ্ছাবার্তা ও পাগলামি ভরা দাবিতে ভরে গেছে মেরিন জোসেফের ফেসবুক প্রোফাইল।

অথচ মেরিনের এসব ভক্তরা জানেনই না, মেরিন কোচির এসিপি নন, তিনি পোস্টিং পাবেন আগামী জানুয়ারিতে। তিনি কোচিতে দুই সপ্তাহের ট্রেনিংয়ে এসেছিলেন মাত্র। মেরিন ২০১২ সালে এক সুযোগেই সিভিল সার্ভিস পরীক্ষায় উত্তীর্ণ হন। তিনি নয়াদিল্লির সেন্ট স্টিফেন্স কলেজে থেকে স্নাতক পাস করেন।

তবে এই মুহূর্তে কেরালার ক্যাডারে দুজন মালায়লি আইপিএস অফিসার  রয়েছেন। একজন আর শ্রীলেখা এবং অন্যজন বি. সন্ধ্যা।

তথ্যসূত্র : ইন্টারনেট

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top