সকল মেনু

ফিরোজা বেগমের মরদেহে রাইজিংবিডির শ্রদ্ধার্ঘ্য

  নিজস্ব প্রতিবেদক : নজরুল সংগীতের কিংবদন্তি কণ্ঠশিল্পী ফিরোজা বেগমের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদেন করল অনলাইন সংবাদমাধ্যম রাইজিংবিডি পরিবার।   রাইজিংবিডির পক্ষ থেকে প্রয়াত এ শিল্পীকে শ্রদ্ধাজ্ঞাপন করেন নির্বাহী সম্পাদক সন্তোষ মণ্ডল, প্রধান প্রশাসনিক কর্মকর্তা মিলটন আহমেদ, ফিচার সম্পাদক রাশেদ শাওন ও ইভেন্ট ম্যানেজার অপূর্ব খন্দকার।ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন শেষে শোক বইয়ে স্বাক্ষর করেন নির্বাহী সম্পাদক সন্তোষ মণ্ডল। বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতি জোটের উদ্যোগে বুধবার দুপুর পৌনে ২টায় কেন্দ্রীয় শহীদ মিনারে ফিরোজা বেগমের মরদেহ নিয়ে আসা হয়। তারপর থেকেই শোকের মাতম শুরু হয় শহীদ মিনারজুড়ে। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ছুটে আসেন তাকে শেষ শ্রদ্ধা জানাতে। শহীদ মিনার প্রাঙ্গনে বেলা ২টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত তার মরদেহ রাখা হয়। এরপর বাদ আসর গুলশানের আজাদ মসজিদে জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে। গত সপ্তাহে ফিরোজা বেগম হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিছুটা সুস্থ হওয়ার পর গত বুধবার তাকে বাসায় নিয়ে যাওয়া হয়। কিন্তু আবারও অসুস্থ হয়ে পড়ায় শুক্রবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু কারো ভালোবাসাই আটকে রাখতে পারেনি এ সংগীতশিল্পীকে।

৯ সেপ্টেম্বর মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে মহাপ্রয়াণ ঘটে এ সংগীতশিল্পীর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

তার মৃত্যুতে রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ দেশের বিশিষ্ট রাজনীতিক, বুদ্ধিজীবী, শিক্ষাবিদরা গভীর শোক প্রকাশ করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top