সকল মেনু

উত্তেজিত আমি : সানি লিওন

  ডেস্ক রিপোর্ট : যত তর্ক-বিতর্কই হোক না কেন, সানি লিওন কিন্তু পর্দার সামনেই থাকছেন, পেছনে নয়। বলিউড অভিনেত্রী সানি লিওন পর্নতারকা হিসেবে বারবার উচ্চারিত হলেও তিনি এবার আসছেন কমেডি হিরোইন হিসেবে। সানি লিওন অভিনীত সেক্স কমেডি মাস্তিজাদে নির্মাণের কাজ শুরু হয়েছে। অর্থাৎ সানি লিওন এখন ব্যস্ত রয়েছেন অভিনয়ের কাজে। রোববার মাস্তিজাদে-এর কাজে যোগ দিয়েছেন তিনি। রাগিনী এমএমএস টু স্টার খ্যাত সানি লিওনের বিপরীতে মাস্তিজাদে-তে দেখা যাবে তুষার কাপুর ও বীর দাসকে। অভিনয়ের শুরুর দিন দারুন মজা করেছেন তিনি।

অভিনয়ের প্রথম দিনে নিজেকে দুর্দান্তভাবে ক্যামেরার সামনে ফুটিয়ে তুলেছেন সানি লিওন। এ সম্পর্কে টুইটারে তিনি বলেন, ‘আমি খুবই উত্তেজিত। দারুণ এনজয় করছি।

ছবিটির পরিচালক মিল্যাপ জাবেরি এবং প্রযোজক প্রিতিশ নন্দি। উল্লেখ্য, পুঁজা ভাটের জিসম টু ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু সানি লিওনের। এরপর আরো দুটি ছবিতে অভিনয় করেন তিনি। এ ছাড়া সাড়াজাগানো বেশ কয়েকটি আইটেম গানে হটকেক ছিলেন তিনি।

তথ্যসূত্র : ইন্ডিয়া টুডে অনলাইন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top