সকল মেনু

ওরা সবাই মেসির পাশে

 ক্রীড়া ডেস্ক : সুসময় বন্ধু বটে অনেকেই হয়, অসময় হায় হায় কেউ কারো নয়। এ কথা শতভাগ সত্য। লিওনেল মেসির ক্ষেত্রেও তার ব্যত্যয় ঘটেনি। ইনজুরির কারণে আর্জেন্টিনার হয়ে জার্মানির বিপক্ষে খেলতে পারেননি বলে সমালোচনার তোপে পড়েছেন তিনি। মেসি নাকি ‘চোটের অজুহাত’ দেখিয়ে প্রতিশোধের ম্যাচটিতে খেলেননি!  নিন্দুকের দাবি, দেশের চেয়ে বর্তমান ক্লাব বার্সেলোনাই মেসির কাছে অতি প্রিয়। আবার কেউ কেউ দাবি করছেন, আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানাতে পারেন মেসি। আর্জেন্টাইন অধিনায়কের বয়স মাত্র ২৭ বছর। এ বয়সে অনেকে জাতীয় দলের জন্য নতুন কিছু উপহার দিতে চান। কিন্তু বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় হয়ে মেসি তাহলে ভিন্ন কিছু চাইবেন কেন?

এসব তর্ক-বিতর্ক পাত্তা দিচ্ছেন না মেসির সতীর্থরা। এমনকি আর্জেন্টাইন কোচ জেরার্ডো মার্টিনো এ বিষয়ে মন্তব্য করতেই রাজি নন। মেসি পাশে পেয়ে আর্জেন্টিনার গোটা ফুটবল টিমকেই।

মেসির বার্সেলোনা ও আর্জেন্টিনার সতীর্থ হাভিয়ের মাসচেরানো বলেন, ‘আমি বুঝি না চারদিকে মেসিকে নিয়ে এত বিতর্ক কেন? ইনজুরির কারণে সে খেলতে পারেনি। এ বিষয়টি আমরাই তো ভালো জানি।’

আর্জেন্টিনার গোলপোস্টের অতেন্দ্র প্রহরী সার্জিও রোমেরো বলেন, ‘আমি মনে করি, মেসিকে নিয়ে সব ধরনের বিতর্কের অবসান ঘটুক। সে আমাদের দলের অধিনায়ক। নেতাকে নেতার মতো থাকতে দিন। তার ওপর আমাদের আস্থা আছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top