সকল মেনু

রুয়েট ভিসির রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ

 রুয়েট প্রতিনিধি : রাষ্ট্রপতি ও চ্যান্সেলর মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল আলম বেগ। উপাচার্যের নেতৃত্বে রুয়েটের একটি প্রতিনিধিদল বৃহস্পতিবার দুপুরে বঙ্গবভনে রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় রাষ্ট্রপতিকে রুয়েটের শিক্ষা ও একাডেমিক কার্যক্রমের অগ্রগতি এবং বিভিন্ন ক্ষেত্রে অর্জন সম্পর্কে অবহিত করা হয়। এছাড়া আগামী নভেম্বর মাসে অনুষ্ঠিতব্য রুয়েটের চতুর্থ সমাবর্তনে রাষ্ট্রপতিকে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়। তিনি এই অমন্ত্রণ সানন্দে গ্রহণ করেন এবং সমাবর্তনে উপস্থিত থাকার প্রতিশ্রতি দেন।

রুয়েটের প্রতিনিধি দলে ছিলেন ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মোঃ মোশাররাফ হোসেন, ইলেকট্রনিক এন্ড কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ শহীদ উদ জ্জামান, আর্কিটেকচার বিভাগের প্রধান প্রফেসর ইকবাল মতিন, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. এন এইচ এম কামরুজ্জামান সরকার, পুরকৌশল বিভাগের প্রধান ও পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. মোঃ আব্দুল আলিম এবং পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. মোঃ শামীমুর রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top