সকল মেনু

‘জিয়া স্বাধীনতাবিরোধীদের রাজনৈতিকভাবে প্রতিষ্ঠা করেছেন’

  নিজস্ব প্রতিবেদক : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, জিয়া স্বাধীনতা বিরোধীদের রাজনৈতিকভাবে প্রতিষ্ঠা করেছেন। আর খালেদা জিয়া তাদের ষোলআনা পূর্ণ করেছেন। সোমবার ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মিলনায়তনে শ্রমিক কর্মচারী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় শিল্পমন্ত্রী এ মন্তব্য করেন। আওয়ামী লীগ নেতা আমু বলেন, ইতিহাস প্রমাণ করে, জিয়াই মুক্তিযুদ্ধের সাইনবোর্ড ব্যবহার করে মুক্তিযুদ্ধ বিরোধীদের রাজনৈতিক ও সামাজিকভাবে প্রতিষ্ঠা করেছেন। আর খালেদা জিয়া সরাসরি তাদের গাড়িতে পতাকা দিয়েছেন। বাংলার মানুষ তাই এদের প্রত্যাখান করেছে। তিনি আরো বলেন, বর্তমানে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের সবাই স্বাধীনতা বিরোধী। বিএনপির আন্দোলন মানেই নৃশংসতা। নৃশংসতার আন্দোলন জনগণ চায় না। এজন্যই বিএনপির আন্দোলন হালে পানি পায় না। জনগণ তাদের প্রত্যাখান করেছে।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ করে আমু বলেন, ফখরুল সাহেব, আপনি বলেছেন শেখ হাসিনার হাতে রক্ত। কিন্তু আমি বলবো, শেখ হাসিনার শুধু হাতে নয়। তার বুকেও রক্তক্ষরণ হচ্ছে। এই রক্ত নিয়েই তিনি জনগণের সেবায় নিজের জীবন উৎসর্গ করেছেন।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন শ্রমিক কর্মচারী লীগের সভাপতি মিজানুর রহমান ভুইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, ঢাকা-৫ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, যুবলীগ দক্ষিণের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top