সকল মেনু

শয্যাসঙ্গী হিসেবে লোহানকে অপছন্দ

 বিনোদন ডেস্ক : সম্প্রতি শয্যাসঙ্গী হিসেবে আকর্ষণীয় নারীদের একটি তালিকা তৈরি করে হইচই ফেলে দিয়েছে আমেরিকার ‘ইন টাচ’ নামের একটি ম্যাগাজিন। হলিউডসহ আমেরিকার বিভিন্ন অঙ্গনের গ্লামার-কন্যাদের ওপর জরিপ চালিয়ে একটি রিপোর্ট প্রকাশ করে ম্যাগাজিনটি। আশ্চর্য হলেও সত্য যে এ তালিকায় ৩৫ জনের পেছনে অর্থাৎ ৩৬ নম্বরে রয়েছে হলিউডের গ্লামার-কন্যা লিন্ডসে লোহানের নামটি। খবর ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসের। শয্যাসঙ্গী হিসেবে কাকে পছন্দ করেন? এমন প্রশ্নের জবাবে আধিকাংশ উত্তরদাতার কাছেই উপেক্ষিত ছিলেন লোহান। এমনকি হলিউডের অনেক অভিনেতাও লোহানকে শয্যাসঙ্গী হিসেবে গ্রহণ করতে অস্বীকৃতি জানিয়েছেন। লোহানের প্রাক্তন প্রেমিক জেমসকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি কসম খেয়ে বলছি, তার সঙ্গে আমার কোনো যৌন সম্পর্ক ছিল না। আমি তাকে শুধু কয়েকবার চুমু খেয়েছি।’ এ সময় তিনি লোহানকে প্রতারক বলে মন্তব্য করেন।

এ তালিকায় লোহানের অবনমনের জন্য বোদ্ধারা দায়ী করছেন তার উচ্ছৃঙ্খল জীবনযাপনকে। কয়েক দফা মাদক নিরাময় কেন্দ্রে যাওয়া, চুরি করে ধরা পড়া ইত্যাদি বিষয়গুলো তার জনপ্রিয়তা কমিয়ে দিয়েছে বলেই ধারণা করছেন সবাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top