সকল মেনু

বউ পেটানো মামলায় কণ্ঠশিল্পী রুমির বিচার শুরু

 স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা: বউ পেটানো মামলায় জনপ্রিয় কণ্ঠশিল্পী আরেফিন রুমির বিরুদ্ধে চার্জ গঠন করেছেন ট্রাইব্যুনাল। ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে প্রথম স্ত্রী লামিয়া ইসলাম অনন্যাকে নির্যাতন ও তার অমতে দ্বিতীয় বিয়ে করার অভিযোগ এনে গত বছরে এ মামলাটি করেছিলেন অনন্যা। রোববার ঢাকার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আরিফুর রহমান এ চার্জ গঠন করেন।

গত বছরের অক্টোবরে মোহাম্মদপুরের কাদিরাবাদ হাউজিংয়ের নিজ বাসা থেকে গ্রেপ্তার হয়েছিলেন আরেফিন রুমি। ওইসময় রুমির ভাই ইয়াসিন রনিকেও গ্রেপ্তার করেছিল পুলিশ। ওইদিন তাদের কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়।

অবশ্য এরপরদিনই শর্তসাপেক্ষে জামিন পেয়ে যান রুমি। জামিনের শর্ত লঙ্ঘন করায় জামিন বাতিল করে ফের কারাগারে নেয়া হয়।

মামলায় অনন্যা অভিযোগ থেকে জানা যায়, ২০১২ সালে আমেরিকা প্রবাসী কামরুননেসাকে বিয়ে করেন রুমি। এর কিছুদিন পরই দ্বিতীয় স্ত্রী নিয়ে আমেরিকায় পাড়ি জমান তিনি। পাশাপাশি বন্ধ করে দেন ছেলে ও প্রথম স্ত্রীর ভরণ-পোষণ। এরপর আমেরিকা থেকে ফিরে ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে নিয়মিত অনন্যার ওপর নির্যাতন চালাতেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top