সকল মেনু

চাঁদপুরের কচুয়ায় ভূমি নিয়ে সংঘর্ষে নিহত১, আহত ৭

 নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: চাঁদপুরের কচুয়ায় ভুমি নিয়ে সংঘর্ষে গৌরাঙ্গ  দেবনাথ (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় দুই গ্রুপের অন্তত ৭ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে পলাশপুর গ্রামের যুগি বাড়িতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।নিহত গৌরাঙ্গ দেবনাথ রজনীকান্ত দেবনাথের ছেলে। আহতদের মধ্যে, সম্পদ দেবনাথ (২২), হারাধন (২৮), জোছনা (৪০), শঙ্কর দেবনাথকে (২৬) কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে যুগি বাড়িতে বাড়ির ভেতরে প্রবেশের রাস্তা নিয়ে জগদীশ ও গৌরা্েঙ্গও সাথে কথাকাকাটি হয়। এসময় দুই পরিবারের লোকজন বিভক্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।  গুরুতর আহত অবস্থায় গৌরাঙ্গ দেবনাথকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। পরে হাসপাতালে নেয়ার পথে তিনি রাত সাড়ে ৭টার দিকে মারা যান।
কচুয়া থানার উপ-পরিদর্শক  (এসআই) ছাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতন্তের জন্যে চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। দুই পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এ এসআই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top