সকল মেনু

সুখরব নেইমার ভক্তদের জন্য

 ক্রীড়া ডেস্ক : দীর্ঘ ৬৪ বছর পর ঘরের মাঠে বিশ্বকাপ আয়োজনের সুযোগ পায় ব্রাজিল। নেইমারের কাঁধেই সওয়ার হচ্ছিল ব্রাজিল। কিন্তু সেলেকাওদের প্রাণভোমরার দৌড় ছিল কোয়ার্টার ফাইনাল পর্যন্ত। শেষ আটের খেলায় কলম্বিয়ান ডিফেন্ডার হুয়ান জুনিগার নির্মম আঘাতে ব্রাজিলিয়ান তারকার মেরুদণ্ডের কশেরুকায় চিড় ধরে। তারপর থেকে তিনি মাঠের বাইরে। তবে ভক্তদের  জন্য রয়েছে সুখবর, মৌসুমের শুরু থেকেই মাঠে থাকছেন নেইমার।

গত মৌসুমে সান্তোস ছেড়ে বার্সেলোনায় যোগ দেন নেইমার। মৌসুমটি তেমন ভালো কাটেনি তার। ইনজুরির সঙ্গেই সখ্য ছিল বার্সেলোনা তারকার। আসন্ন মৌসুমে নিজেকে মেলে ধরার চেষ্টা করবেন হালের এই ব্রাজিলিয়ান সেনসেশন।

তাই ইনজুরি কাটিয়ে লা লিগার ২০১৪-১৫ মৌসুমের শুরু থেকেই নেইমার সুস্থ হয়ে মাঠে ফিরতে পারবেন বলে কাতালানদের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। বুধবার ক্লাবের পক্ষ থেকে মেডিকেল পরীক্ষা শেষে এমন তথ্যই নিশ্চিত করা হয়েছে।

প্রথমে ধারণা করা হয়েছিল, মাঠে ফিরতে নেইমারকে ৬ সপ্তাহ বিশ্রামের দরকার হতে পারে। তাই ২৩ আগস্ট এলচের বিপক্ষে তার খেলা নিয়ে সন্দেহের দানা বেধেছিল।

কিন্তু সেই সংশয় আপাতত কেটে গেছে নেইমার মেডিকেল পরীক্ষায় উতরে যাওয়ার পরই। নেইমারের সঙ্গে উতরে গেছেন মেসি, মাসচেরানো ও আলভেসও।

ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘নেইমার, মেসি, মাসচেরানো এবং দানি প্রত্যেকেই তাদের সতীর্থদের সঙ্গে মঙ্গলবার অনুশীলন করেছেন। তারা মেডিকেল পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top