সকল মেনু

জয়পুরহাটে নকল খাবার স্যালাইন ও ভিটা-সি ট্যাবলেট আটক

 এসএস মিঠু ,জয়পুরহাট: বুধবার জয়পুরহাটে বিপুল পরিমান অনুমোদনহীন  নকল খাবার স্যালাইন ও ভিটা-সি (ভিটামিন- সি) ট্যাবলেট  আটকের পর ধ্বংস ও ব্যবসায়ীর ১৫হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু রায়হান দোলনের নেতৃত্বে গঠিত ভ্রাম্যমান আদালত  জয়পুরহাট শহরতলীর বিসিক শিল্প নগরীর  ‘মের্সাস তামিম এগ্রোভেট’ কোম্পানীর গোডাইনে অভিযান চালিয়ে  প্রায় আড়াই লাখ টাকা মূল্যের  পাবনার ‘এড্রো ফুড প্রোডাক্ট ’এর নকল ১৩৪কার্টুন টেষ্টি  ও ওরাল স্যালাইন এবং ৩২হাজার প্যাকেট ভিটা-সি ট্যাবলেট আটক করে।

পরে আটক মোদনহীন  নকল খাবার স্যালাইন ও ভিটা-সি ট্যাবলেট গুলো আগুনে পুড়িয়ে ধংস করে দেয়া হয়।সেই সাথে ১৯৪০সালের ওষুধ আইনে ‘মের্সাস তামিম এগ্রোভেট’ কোম্পানীর মালিক গোলাম আযম সরকার কে ১৫হাজার টাকা জরিমানা, অনাদায়ে ২মাসের কারাদন্ডাদেশ  দেয়া  হলে তাৎক্ষনিক  জরিমানার ওই  টাকা প্রদান করলে তাকে কারাদন্ড থেকে অব্যাহতি দেয়া হয় ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top