সকল মেনু

এবার ঈদেই বাপ্পি-মাহির হানিমুন

 শানজানা,হটনিউজ২৪বিডি.কম: নানা আলোচনার ইতি টেনে শেষ পর্যন্ত সেন্সর ছাড়পত্র পেতে যাচ্ছে ‘হানিমুন’ চলচ্চিত্রটি। দুই একদিনের মধ্যেই সেন্সর ছাড়পত্র পেতে পারেন বলে জানিয়েছেন এ ছবির পরিচালক সাফি উদ্দিন সাফি। ছাড়পত্র পেলে ঈদেই মুক্তি পাবে বাপ্পি-মাহির ‘হানিমুন’ সিনেমাটি। ঈদে ‘হানিমুন’ সিনেমা মুক্তির শতভাগ নিশ্চয়তা দিয়ে জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ জানান, চলচ্চিত্রাঙ্গনে একদল মানুষ আছে, যারা জাজ মাল্টিমিডিয়া নিয়ে সবসময়ই অনুমান নির্ভর কথা বলে। এসব অনুমানকে মিথ্যা প্রমাণ করতে ঈদ পর্যন্ত অপেক্ষা করতে হবে। আমরা ইতোমধ্যে অনেকগুলো সিনেমা হল নিশ্চিত করেছি। আরো সিনেমা হল বুকিংয়ের কাজ চলছে। পোস্টার, ব্যানার, বিলবোর্ড, টিভি চ্যানেল, রেডিওতে চলছে ‘হানিমুন’ সিনেমার প্রচারণা। তাছাড়া খুব শিগগিরই অভিনব পন্থায় প্রচারণা চালাবে জাজ মাল্টিমিডিয়া এবং এ সিনেমার প্রধান নায়িকা মাহিয়া মাহি।

হানিমুন সিনেমা নিয়ে মাহি বলেন, ‘হানিমুন’ নিয়ে আমার অনেক পরিকল্পনা রয়েছে। আগে ভাগেই এসব বলতে চাচ্ছি না। এক এক করে সবই দেখতে পাবেন।

পরিচালক সাফি বলেন, এ সিনেমার শুরুতেই বলেছি, এটি একটি মন ভিজে যাওয়া এবং মন ছুঁয়ে যাওয়ার সিনেমা। সিনেমাটিকে প্রাণবন্ত এবং আকর্ষণীয় করে তুলতে যা যা দরকার, তার সবই করেছি। মনোরম সব লোকেশনে শুটিং করেছি। পোশাক এবং গানেও এনেছি বৈচিত্র্য। সবমিলিয়ে ঈদে অন্যরকম এক চমক হিসেবেই হানিমুনকে দেখতে পাবে দর্শক।

মাহি ও বাপ্পি ছাড়াও ‘হানিমুন’ সিনেমায় আরো দুটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম এবং আহমেদ শরীফ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top