সকল মেনু

ফরিদপুরে কিশোরের ও সালথায় ইউপি সচিব এর লাশ উদ্ধার

 শেখ মনির হোসেন,ফরিদপুর, ২৭ জুন:  ফরিদপুর সদর উপজেলার ধলারমোড় নামক স্থানে পদ্মা নদী থেকে রবিউল নামের এক কিশোর ও সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়ন পরিষদের সচিব বাসু দেব এর লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, ফরিদপুর সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়ন পরিষদের সচিব বাসু দেব দাস (৪০) এর ঝুলন্ত লাশ উদ্ধার করে সালথা থানা পুলিশ। বাসুদেবের গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলায়। চাকুরীর সুবাদে যদুনন্দী ইউনিয়নের যদুনন্দী গ্রামেই স্ত্রী, মা ও দুই সন্তান নিয়ে বসবাস করতেন তিনি।

যদুনন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব মোল্যা জানান, শুক্রবার দুপুরে বৃষ্টির মধ্যে ইউনিয়ন পরিষদে আসে বাসুদেব। শুক্রবার সরকারি ছুটি থাকায় ইউনিয়ন পরিষদে থাকা অন্যরা চলে গেলে বিকেলে পরিষদ ভবনের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে সে। ইউনিয়নের আশে পাশের লোকজন আড়ার সাথে তার লাশ ঝুলে থাকতে দেখে আমাকে জানালে পুলিশকে জানাই। সালথা থানার ওসি তোতা মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে। তবে কি কারণে বাসুদেব আত্মহত্যা করেছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।
অপরদিকে ফরিদপুর শহরতলীর পদ্মা নদীর ধলার মোড় এলাকা থেকে শুক্রবার দুপুরে রবিউল বেপারী (১৬) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ। সে সদর উপজেলা কৃষ্ণনগর ইউনিয়নের মহারাজপুর গ্রামের মুসা বেপারীর ছেলে।

মুসা বেপারী জানান, রবিউল রাজমিস্ত্রির জোগালদারের কাজ করতো। বৃহস্পতিবার সকালে কাজে বের হয়ে সে আর রাতে বাড়ি ফেরেনি। দুপুরে পদ্মা নদীর পাড় থেকে তার লাশ পাওয়া যায়।

নিহতের পরিবারের অভিযোগ, জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে রবিউলকে হত্যা করা হয়ে থাকতে পারে।

কোতয়ালী থানার ওসি সৈয়দ মোহসিনুল হক জানান, লাশ ময়না তদন্ত শেষে তার পরিবারের কাজে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। ওসি জানান, ঘটনার পর থেকে রবিউলের সহকর্মী একই এলাকার সোহেল শেখ ও আকরাম শেখ পলাতক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top