সকল মেনু

ফরিদপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা

 লিটু সিকদার, ফরিদপুর প্রতিনিধি: জেলার বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের কুমরাইল গ্রামের এক কিশোরী স্কুল ছাত্রীকে ধর্ষণের  চিত্র ধারন করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ফরিদপুর নারী ও শিশু নির্যাত দমন বিশেষ আদালতে (সংশোধনী ২০০৩) এর ৯ (১) (১০)/ ৩০ ধারা ও তথ্য প্রযুক্তির আইনের ৫৭ ধারায় কিশোরীর বড় ভাই বাদি হয়ে মামলা দায়ের করেছে। আদালত গত বুধবার (২৫.০৬.১৪) বোয়ালমারী থানা পুলিশকে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়ার জন্যে নির্দেশ দিয়েছে।
বাদি নুরুল ইসলাম মোল্যার মামলা সূত্রে জানা যায়, তার ছোট বোন গত ২৭ মে  প্রতিবেশী প্রবাসী ফুফাত ভাই রেজাউল মোল্যার বাড়িতে ঘুমাতে যায়। এক পর্যায়ে গভীর রাতে তার স্ত্রী মোছা. জেসমিনের সহযোগিতায় একই গ্রামের ইমদাদুল মোল্যা (২১) সোহেল মোল্যা (২০) ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে মোবাইলের মাধ্যমে চিত্র ধারন করে। পরে ওই লম্পট যুবকরা ধর্ষণ চিত্র ও তার নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়। এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এস আই মো. নজরুল ইসলাম বলেন, এ ঘটনার কিছু ছবি হাতে পেয়েছি। অপরাধীদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top