সকল মেনু

এবার শাকিব ও জয়ার ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি ২’

 বিনোদন ডেস্ক :  আবারো এক সঙ্গে একটি বাণিজ্যিক ছবিতে অভিনয় করছেন শাকিব খান ও জয়া আহসান। ছবির নাম পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি ২। ছবিটি শাকিব ও জয়া জুটির প্রথম ছবি পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি-এর সিকিুয়্যাল। আগের ছবিটির মতো এ ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যের কাজ করছেন রুম্মান রশীদ খান। এটি পরিচালনা করবেন সাফিউদ্দিন সাফি।
এ বিষয়ে রুম্মান বলেন, ‘সাধারণ দর্শকদের পাশাপাশি আমাদের প্রথম ছবিটি দেখতে এসেছিলেন সমাজের গুণী মানুষেরাও। তারা আমাদের ছবিটির প্রশংসা করেছেন। তাছাড়া শুরুর দিকে আমাদেরও পরিকল্পনা ছিল শাকিব ও জয়াকে নিয়ে দুটি ছবি বানানোর। এই জুটির পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি ছবিটি যেহেতু সফল, তাই আবারো তাদের নিয়ে নতুন ছবির কাজ শুরু করতে চাই।’ ছবিটির কাহিনিতেও কোন মিল থাকবে কিনা এমন প্রশ্নের উত্তরে রুম্মান বলেন, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি’ ছবিটির মাধ্যমে আমরা নতুনত্বের ছোঁয়া দিতে চেয়েছি। এবারের ছবিটিতে কিছুটা মিল থাকলেও চমক থাকবে বেশি।’ ছবিটি সম্পর্কে নির্মাতা সাফি বলেন, ‘সেপ্টেম্বর মাসের ১০ তারিখ থেকে শাকিব ও জয়া জুটির নতুন ছবির শুটিং শুরু হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top