সকল মেনু

থাইল্যান্ডে দেবের সঙ্গে শাকিবের সাক্ষাৎ

  মমতা মনি,১৭জুন :  নিজ প্রযোজনার প্রথম ছবি লন্ডনে শুটিং করার কথা, সেই শুরু থেকেই বলে আসছিলেন শাকিব খান। হিরো-দ্য সুপারস্টার ছবির শুটিংয়ের জন্য সেভাবেই যোগাড়-যন্ত্র করেছিলেন তিনি। কিন্তু শুটিংয়ের ঠিক আগ মুহূর্তে সব যেন পেঁচিয়ে যায়। ছবির নায়িকা ববির ভিসা, ক্যামেরা এবং অন্যান্য আর্টিস্ট-ক্রুর সিডিউল এবং সেই অনুযায়ী লন্ডনের সিডিউল পরিবর্তনসহ সব মিলিয়ে ঝামেলা শুরু হলে তাৎক্ষণিক থাইল্যান্ডেই শুটিং করার বিষয়টি চূড়ান্ত করে ফেলেন শাকিব খান। যদিও এর আগে তিনি থাইল্যান্ডে অনেক ছবির শুটিং করেছেন। তারপরও নিজের ছবিতে ভিন্নরকম কিছু তো রাখবেন এমন ভাবনায় চষে ফেলেন পুরো থাইল্যান্ড। এমন তথ্যই জানিয়েছে শাকিব খানের এক মুখপাত্র।

শাকিব খান এ বিষয়ে বলেন, থাইল্যান্ডে আমরা সচরাচর যেসব জায়গায় শুটিং করি, এবার তার চেয়ে এক্সপেন্সিভ সব জায়গায় শুটিং করেছি। শুটিং করতে গিয়ে কলকাতার হিরো দেবের সঙ্গে সেখানে দেখা হয়। তিনি নায়িকা সায়ন্তিকাকে নিয়ে একটি ছবির শুটিং করেছেন সেখানে। কথা বলতে গিয়ে জেনেছি আমরা একই হোটেলে উঠেছি।

তিনি সিনেমাটি সম্পর্কে বলেন, ছবির শেষাংশের কাজ শেষ করলাম। এখন বেশ ভালো লাগছে। আশা করছি,  হিরো-দ্য সুপারস্টার আসছে ঈদের সবচেয়ে বড় আকর্ষণ। হিরো-দ্য সুপারস্টার ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও ববি। এছাড়া ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন উজ্জল, মিশা সওদাগর, ডন, কাবিলা, শানু শিবা, ইলিয়াস কোবরা, শরিফসহ আরো অনেকে। ছবির ফাইট ডিরেকশন দিয়েছেন আরমান এবং নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল। এছাড়া ছবিতে একটি গান করেছেন আরফিন রুমি।

এদিকে শাকিব খান বর্তমানে আরো কয়েকটি ছবিতে অভিনয়ে চূড়ান্ত হয়েছেন। ছবিগুলো হলো- মনতাজুর রহমান আকবরের পরিচালনায় মেন্টাল ও সাফিউদ্দিনের পরিচালনায় ড্রিম গার্লসহ কয়েকটি ছবি। এছাড়া নির্মাণ চলতি রয়েছে ওয়াকিল আহমেদের পরিচালনায় শোধ, বদিউল আলম খোকনের পরিচালনায় রাজা হ্যান্ডসামসহ কয়েকটি ছবি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top