সকল মেনু

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

 পাপ্পুু মজুমদার, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনায় মালবাহী ট্রাক ও মটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ২। জেলা সদরের পৌর এলাকার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মান্নান খান আরজুর ছেলে নর্দান্ ইউসিভার্সিটির বিবিএ ১ম বর্ষের ছাত্র সানি (১৯) নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের নাগড়া আনসার ভিডিপি অফিস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর এ রুটে যান চলাচল বন্ধ রযেছে। এ সময় মটরসাইকেলের অপর দুই আরোহী ফরিদ ও শিপুল গুরুতর আহত হয়েছ। তাদের আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি আটকিয়ে ভাঙচুর করে জ্বালিয়ে দেয় ও চালককে আটক করে উত্তেজিত জনতা। নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাউসার আহমেদ হটনিউজটোয়েন্টিফোরকে জানান, মোটরসাইকলে করে সানিসহ তার দুই বন্ধু শহরে ঘুরছিলেন। সন্ধ্যায় ওই এলাকায় ময়মনসিংহগামী মালবোঝাই একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সানি মারা যায় এবং অপর দুইজন গুরুতর আহত হয়।
তিনি আরও জানান, পুলিশ ওই এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত (রাত সাড়ে ৮) টা পর্যন্ত যান চলাচল স্বাভাবিক হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top