সকল মেনু

চাঁদপুরের মতলব দক্ষিণে ছুরিকাঘাতে যুবক খুন

 নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিণে দুর্বৃত্তের ছুরিকাঘাতে জুয়েল হোসেন (২২) নামের এক যুবক খুন হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মতলব দক্ষিণ ও চাঁদপুর সদর উপজেলার সীমান্ত এলাকায় মহামায়া-রাজারগাঁও সড়কের বোয়াল বাড়ির সামনে এ ঘটনা ঘটে। জুয়েল মতলব দক্ষিণ উপজেলার উপদী ইউনিয়নের করবন্দ গ্রামের আরশাদ বেপারীর ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, তালের শাঁস কাটার দা হারানোকে কেন্দ্র করে করবন্দ সফর আলী বেপারী বাড়ির ফরিদ মিয়া (২৫) ও একই বাড়ির আরিফ হোসেন (২২) এর সাথে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে জুয়েলকে তারা ছুরিকাঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সেখান থেকে স্থানীয়রা জুয়েলকে উদ্ধার করে রাত সাড়ে ১০টার দিকে চাঁদপুর সরাকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে বর্তব্যরত চিকিৎসক মৃত বলে জানায়।

মতলব থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান খুনের ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা করা হয়েছে। লাশ মর্গে রয়েছে। সুরতহাল ও তদন্ত শেষে ঘটনার প্রকৃত সহস্য উদঘাটন হবে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top