সকল মেনু

নাভারণে ট্রেনের ধাক্কায় দুই স্কুল শিক্ষার্থী নিহত ও আহত ৪

 রিপন হোসেন, যশোর থেকে: যশোর-বেনাপোল সড়কের নাভারণে ট্রেনের ধাক্কায় দুই স্কুল ছাত্রী নিহত ও অপর ৪ জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই শিক্ষার্থী হলো, ঝিকরগাছা উপজেলার গুলনগর গ্রামের হাবিবুর রহমানের মেয়ে হাবিবা (১৬) ও করিমালি গ্রামের খোকন আলীর মেয়ে মহুয়া (১৫)। আহতরা হলো, কুন্দিপুর গ্রামের মনিরুলের মেয়ে রিমা (১৫), বাকী করিমালী গ্রামের জয়নালের মেয়ে সুমাইয়া (১৪), গুলনগর গ্রামের নওশেরের মেয়ে রোকসানা (১২), ও বেড়াবালি গ্রামের রবিউল ইসলামের মেয়ে কবিতা (১২)। হতাহতরা সবাই শার্শার বুরুজবাগান বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী। ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, বেনাপোল থেকে খুলনাগামী কমিউটার ট্রেন নাভারণ পুরাতন বাজারের কুন্দিপুর রেলক্রসিংয়ে পৌঁছালে স্কুল শিক্ষার্থীদের নিয়ে বহন করা একটি নসিমনকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই দুই শিক্ষার্থী নিহত হয়। আহত হয় আরও ৪জন। তাদেরকে উদ্ধার করে নাভারণ বুরুজবাগান স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে রিমার অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, ট্রেন আসতে দেখে আমরা নসিমন চালককে বারণ করেছিলাম। কিন্তু সে আমাদের কথা না শুনে ট্রেন লাইনের উপর গাড়ি তুলে দেয়। এ সময় ট্রেন চলে আসতে দেখে চালক আমাদের ফেলে গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top