সকল মেনু

সভাপতিকে বহিষ্কার জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

 পাপ্পু মজুমদার, নেত্রকোনা সংবাদদাতা: জাতীয় সংসদের বর্তমান মন্ত্রিসভার যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় সম্পর্কে জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সল আহমদ রনি’র কটুক্তির প্রতিবাদে নেত্রকোনা জেলা ছাত্রলীগের একাংশের উদ্যোগে আজ রবিবার দুুপুরে নেত্রকোনা জেলা প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাব্বির খান প্রিন্স, সাইদুল আলম রানা, শামীম আহম্মেদ খান, আতিক তলুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান জনি, সাংগঠনিক সম্পাদক ফয়জুর মোর্শেদ খান অমি, নেত্রকোনা সরকারী কলেজ শাখার সাধারন সম্পাদক সাকিব খান রানা সহ জেলা ছাত্রলীগ নেতা মইনুল আমিন তালুকদার রিগ্যান, মোঃ জুয়েল, আলী আজহার, সত্যজিৎ দাসসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। সাংবাদিক সম্মেলনে ছাত্রলীগের নেতৃবৃন্দ অভিযোগ করেন, ফয়সল আহমেদ রনি জেলা ছাত্রলীগের সভাপতি হওয়ার পর থেকেই ছাত্রলীগের বিভিন্ন কমিটিতে তার অনুগত পছন্দসই নেতাদের স্থান দেয়া, সংগঠনকে শক্তিশালী করার জন্য সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল না করে ব্যবসা বাণিজ্যে জড়িয়ে পড়া, আগামী ১৬ জুন অনুষ্ঠিতব্য জেলা ছাত্রলীগের সম্মেলন নিয়ে গড়িমসি করা এবং জেলা ছাত্রলীগের সম্মেলনে দলের ত্যাগী ও পরীক্ষিত নেতাদের বাদ দিয়ে তার অনুগত ও পছন্দসই নেতাদের দিয়ে পকেট কমিটি গঠনের পায়তাঁরা করছে।

এসব বিষয় নেত্রকোনা-২(সদর-বারহাট্টা) আসন থেকে নির্বাচিত যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়কে অবহিত করায় ছাত্রলীগ সভাপতি রনি ছাত্রলীগ নেতাদের মোবাইলে ফোন করে আরিফ খান জয় সম্পর্কে কটুক্তি করেন। এ খবর ছড়িয়ে পড়লে ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। ক্ষুব্ধ নেতাকর্মীরা গত কয়েকদিন যাবৎ এর প্রতিবাদ জানিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি রনির বিরুদ্ধে জেলা শহরে মিছিল বের করে বিক্ষোভ প্রদর্শন করে।
আজ শনিবার প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সল আহমেদ রনিকে দল থেকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দের প্রতি জোর দাবী জানান।
এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সল আহমদ রনি’র সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, সম্মেলন ঘনিয়ে আসায় আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top