সকল মেনু

ফরিদপুরের অপহৃত দুই স্কুলছাত্রী ১৮দিন পর উদ্ধার, গ্রেফতার ১

 শেখ মনির হোসেন, ফরিদপুর, ৩১ মে: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রাঙ্গামুলাকান্দি হাজী আব্দুল্লাহ একাডেমীর ষষ্ঠ শ্রেনীর দুই ছাত্রীকে অপহরণের ১৮ দিন পর জেলার বদরপুর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। বোয়ালমারী থানা পুলিশ শুক্রবার গভীর রাতে তাদের উদ্ধার করে। ঘটনার সাথে সম্পৃক্ততার অভিযোগে পুলিশ একই উপজেলার দাদপুর গ্রামের জয়নাল আবেদিনের পুত্র মুক্তার মুন্সীকে গ্রেফতার করেছে। উদ্ধারকৃতরা হলেন, উপজেলার দাদপুর গ্রামের মো. সায়েন শেখের মেয়ে সোনিয়া আক্তার (১২) ও বারিক মোল্যার মেয়ে আছিয়া আক্তার (১২)। জানা গেছে, গত ১৩ মে ওই দুই ছাত্রীকে স্কুলে আসার কথা বলে স্থানীয় একটি চক্র মুক্তার মুন্সীর সহযোগীতায় প্রথমে মোটর সাইকেলে ও পরে একটি কালো রঙ্গের মাইক্রোবাসে করে অপহরন করে নিয়ে যায়। অতপর তাদের ঢাকার মিরপুরের একটি বাসায় আটকে রাখা হয়।

এদিকে বিষয়টি জানাজানি হয়ে গেলে মুক্তার মুন্সীর উপর স্থানীয়ভাবে চাপ প্রয়োগ করা হলে মুক্তার মুন্সী অপহৃতদের ফেরত দেয়ার আশ্বাস দিয়ে কালক্ষেপন করতে থাকে। এক পর্যায়ে মেয়েদের ফেরত না দেয়ায় ৩০ মে থানায় অভিযোগ দায়ের করে। পুলিশ তাৎক্ষণিকভাবে মুক্তারমুন্সীকে আটক করে জিজ্ঞাসাবাদ করে অপহরনের বিষয়টি নিশ্চিত হয় এবং ফাঁদ পেতে কৌশলে অপহৃতদের ফরিদপুর সদর উপজেলার বদরপুরে নিয়ে আসে। সে সময় অপহরনকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহৃতদের গাড়ি থেকে নামিয়ে দিয়ে পালিয়ে যায়।

উদ্ধারকৃতদের উদ্ধৃতি দিয়ে বোয়ালমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রুহুল আমীন জানান, অপহৃতদেরকে পাচারের চেষ্টা করা হচ্ছিল।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top