সকল মেনু

সিনেমার অভিষেকেই প্রেমে মজেছেন মায়া

 শানজানা জামান : ঢালিউড অভিষেকেই চিত্রনায়ক রাজের সঙ্গে চুটিয়ে প্রেম শুরু করে দিয়েছেন অভিনেত্রী মায়া সরকার। সম্প্রতি রাজধানীর আফতাব নগরে দেখা গেছে এ জুটিকে। তবে তাদের এই প্রেমের দৃশ্য সেলুলয়েডে বন্দি করে দারুণ খুশি নির্মাতা আক্তারুল আলম তিনু।  পাঠক নিশ্চয় বুঝে গেছেন, সিনেমার প্রয়োজনেই এ জুটির প্রেম। সম্প্রতি একসঙ্গে তিনটি সিনেমায় নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী মায়া সরকার। এর মধ্যে ‘ফ্রেন্ডস ফর এভার’ সিনেমায় শুটিং শুরু হয়েছে আফতাব নগরে। এতে অংশ নিচ্ছেন মায়া সরকার, রাজ’সহ সিনেমাটির অন্য কুশিলবরা। সিনেমাটিতে মায়ার বিপরীতে নায়ক হিসেবে রয়েছেন রাজ। এছাড়াও সিনেমাটিতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা শক্তি এবং ফয়সালকে। এ প্রসঙ্গে অভিনেত্রী মায়া রাইজিংবিডিকে বলেন, ‘ঢালিউডের সিনেমায় অভিষেকটা আমার স্বপ্নের মতোই হয়েছে। পরপর তিনটা সিনেমায় চুক্তি করেছি। এর মধ্যে শুক্রবার থেকে ‘ফ্রেন্ডস ফর এভার’ সিনেমার শুটিং শুরু হয়েছে। অন্য সিনেমাগুলোর শুটিংও শিগগিরই শুরু হবে।

মায়া জানান, অন্য দুটি সিনেমার একটির নাম ‘ডুপ্লিকেট বস’। এ ছবিটিতে মায়ার নায়ক হিসেবে অভিনয় করবেন আরেফিন শুভ। অপর সিনেমাটির নাম এখনো চূড়ান্ত হয়নি। আগামী মাসের মাঝামাঝি সময়ে সিনেমার শুটিং করতে মালয়েশিয়া যাচ্ছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top