সকল মেনু

বাকৃবির ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের যুগপূর্তি উদ্‌যাপিত

 বাকৃবি প্রতিনিধি : (বাকৃবি) কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের অধীনস্থ ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের এক যুগপূর্তি উদ্‌যাপিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং ক্লাবের উদ্যোগে এ আয়োজন করা হয়।

এ উপলক্ষে সকাল সাড়ে ১০টার দিকে কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের সামনে থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করে শিক্ষার্থীরা। শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন অনুষদ, প্রধান প্রধান সড়ক ও স্থাপনা প্রদক্ষিণ করে শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনের সামনে গিয়ে শেষ হয়।

পরে সেখানে ফুড ইঞ্জিনিয়ারিং ক্লাবের সভাপতি ও ফুড টেকনলজি ও গ্রামীণ শিল্প বিভাগের অধ্যাপক ড. মো. বোরহান উদ্দিনের সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সেখানে কৃষি প্রকৌশল ও কারিগরী অনুষদের ডিন অধ্যাপক ড. মেসবাউদ্দিন আহমেদসহ বিশিষ্ট ব্যক্তি এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও বিকেলে ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী, স্মৃতিচারণ এবং সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top