সকল মেনু

ফরিদপুরে স্বেচ্ছাসেবক দলের মানববন্ধন

 শেখ মনির হোসেন, ফরিদপুর, ১২ মে: ফরিদপুর জেলা বিএনপির সভাপতি জহিরুল হক শাহজাদা মিয়ার কাছে ৫০ লাখ চাঁদা দাবি ও তাঁকে হত্যার হুমকির প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ফরিদপুরে মানববন্ধন কর্মসূচি পলিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ফরিদপুর প্রেসক্লাবের সামনের মুজিব সড়কে মানববন্ধন কর্মসূচিতে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, অ্যাডভোকেট গুলজার হোসেন মৃধা, প্রকৌশলী খায়রুল আনাম, হাবিবুর রহমান হাফিজ, বিলকিস ইসলাম, আব্দুল্লাহ বাবু, মোজাম্মেল হোসেন খান প্রমুখ।

বক্তারা বলেন, জেলা বিএনপির সভাপতির কাছে ৫০ লাখ চাঁদা দাবি ও তাঁকে হত্যার হুমকির ঘটনাটি মোটেও অবহেলার মতো কোনো ঘটনা নয়। ৭২ ঘন্টার পরও পুলিশ হুমকিদাতাকে শনাক্ত করতে পারেনি। প্রশাসনের অবহেলায় বড় ধরণের দুর্ঘটনা ঘটে যেতে পারে। তাই অবিলম্বে হুমকিদাতাকে খুঁজে বের করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

প্রসঙ্গত, গত শুক্রবার রাতে মোবাইাল ফোনে অজ্ঞাত ব্যক্তিরা জেলা বিএনপির সভাপতি জহিরুল হক শাহজাদা মিয়ার কাছে চাঁদা দাবি করে ও তাকে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় ফরিদপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top