সকল মেনু

পুলিশের পরিচয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত আটক

 এম শাহজাহান আহমদ,মৌলভীবাজার: সি ভি আই পুলিশের পরিচয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের পূর্ব রেলওয়ের লেবার কলোনী এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ৭/৮ ডাকাত পালিয়ে যায়। আটককৃত ডাকাতরা হলো- চট্টগ্রামের চাটগাঁও উপজেলার পূর্ব ষোল-শহর এলাকার বদরুল আলমের পুত্র ফখরুল আলম (২৫) ও মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের সোনা মিয়া সড়কের মৃত ধনু মিয়ার পুত্র শাফি মিয়া (২২)। সোমবার দুপুরের দিকে পুলিশ এদেরকে মৌলভীবাজারের আদালতে সোর্পদ করেছে।
শ্রীমঙ্গল থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম জানান, রবিবার দিবাগত রাত ৩টার দিকে গোপন সংবাদের পেয়ে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিলের নেতৃত্বে তিনিসহ পুলিশের একটি দল শহরের পূর্ব রেলওয়ের লেবার কলোনী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আটককৃত দুই ডাকাত জিজ্ঞাসাবাদে স্বীকার করে প্রবাসী সোহেল মিয়ার বাড়িতে ডাকাতির জন্য তারা প্রস্তুতি নিচ্ছিল। পুলিশ এসময় তাদের কাছ থেকে একটি খেলনার পিস্তল, চাকু ও নিজেদের নাম দিয়ে সিভিআই পুলিশের ভিজিটিং কার্ড উদ্ধার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top