সকল মেনু

নূর হোসেনকে ‘ক্রসফায়ার’ দিবেন না-শহীদুল ইসলাম

 জেলা প্রতিবেদক, নারায়ণগঞ্জ, ১০ মে : নারায়ণগঞ্জে সাত খুনের প্রধান আসামি নূর হোসেনকে ‘ক্রসফায়ারে’ দেওয়ার আশঙ্কা প্রকাশ করেছেন নিহত কাউন্সিলর নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম।

তাকে ‘ক্রসফায়ারে’ দিয়ে প্রকৃত ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা হতে পারে বলে মনে করছেন তিনি।

শুক্রবার সাংবাদিকদের শহীদুল বলেন, ‘নূর হোসেনকে ক্রসফায়ারে দিলে প্রকৃত অপরাধীরা ধরাছোঁয়ার  বাইরে থাকবে। কিন্তু আমরা প্রকৃত ঘটনা জানতে চাই, খুনীদের বিচার চাই। অন্য কোনোভাবেই গোঁজামিলের তদন্ত বা গ্রেফতার আমরা চাই না।’

নূর হোসেন ও তার সহযোগীদের কাছ থেকে ছয় কোটি টাকা নিয়ে র‌্যাব নজরুল ইসলামসহ সাতজনকে হত্যা করেছে বলে শহীদুল ইসলামই প্রথম অভিযোগ করেছিলেন।

তার অভিযোগের পর ঘটনা তদন্তে র‌্যাব চার সদস্যের একটি কমিটি গঠন করে। হাই কোর্টের নির্দেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের পক্ষ থেকেও একটি কমিটি করা হয়।

এরপর র‌্যাব-১১ এর সে সময়ের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তারেক সাঈদ মাহমুদ, মেজর আরিফ হোসেন এবং লেফটেন্যান্ট কমান্ডার এমএম রানাকে চাকরি থেকে অবসর দেওয়া হয়।

গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। তিন দিন পর শীতলক্ষ্যা নদীতে তাদের লাশ ভেসে ওঠে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top