অপরাধ জয়পুরহাট জাতীয় রাজশাহী

ঢাকার মিরপুর থেকে অপহৃত সুবর্ণার লাশ জয়পুরহাট থেকে উদ্ধার

 এসএস মিঠু , জয়পুরহাট : ঢাকার মিরপুর থেকে নিখোঁজের ৩মাস ৯দিন পর জয়পুরহাট পৌর এলাকার আদর্শ পাড়া  মহল্লার একটি টয়লেটের সেফটি ট্যাংক থেকে তরুনি সূবর্নার লাশ উদ্ধার করেছে পুলিশ। এখনও   এ হত্যাকান্ডের‘মোটিভ উদ্ধার  ও এ ঘটনার প্রধান আসামী- সুবর্ণার স্বামী পলাশ কে গ্রেফতার করতে পারে নি পুলিশ। সূবর্না মিরপুর ১০ নম্বর এলাকার বাসিন্দা হান্নান শেখের মেয়ে। মিরপুর থানার দায়ের করা মামলার সুত্র ধরে গ্রেফতারকৃত আসামীদের স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার দুপুরে ঢাকা ডিএমপি পুলিশ জয়পুরহাটের আদর্শপাড়াতে নিহত সুবর্নার স্বামীর বাড়ির সেফটি ট্যাংক থেকে তার লাশ উদ্ধার করে।

নিহত সুবর্নার বড়বোন তানিয়া বেগম জানায়,বিয়ের পর গত ৩০জানুযারী তার বোনের (সুবর্নার)  স্বামীÑ পলাশ এবং শাশুরীÑ রহিমা বেগম সুর্বনাকে জয়পুরহাটে নিয়ে আসে এবং তারপর থেকেই সুবর্না নিখোঁজ হয়।এ ব্যাপারে গত ২৫ফেব্রুয়ারী তাদের পরিবারের পক্ষ তার স্বামী-শ্বাশুড়িদের আসামী করে থেকে মিরপুর থানায় একটি অপহরন মামলা দায়ের করা হয় এবং পরে ভিকটিম সার্পোট সেন্টারে মামলা চললে তার প্রেক্ষিতে এর তদন্ত শুরু হয়।।এখন পর্যন্ত সুবর্ণার স্বামী পলাশ পলাতকই রয়েছে।তার দাবি, ‘সুর্বনার স্বামী এবং পরিবারের সদস্যরাই পরিকল্পিত ভাবে তার বোন কে মেরে ফেলেছে’।এ ছাড়াও হতভাগ্য সুর্বনার শাশুড়ী এ মামলার গ্রেফতারকৃত আসামী রহিমা বেগম জানান, তার ছেলেরাই সুবর্ণাকে মেরে ফেলে বাড়ির পায়খানার ট্যাংকিতে তা গোপন করতে লুুকিয়ে রাখে।

ডিএমপির সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মুক্তা ধর সাংবাদিকদের  জানান,‘ মিরপুর থানার মামলা অনুযায়ী মোট  ৯আসামীর মধ্যে রহিমা বেগম,আরমান আলী, বকুল ও শিউলীসহ ৪জনকে গ্রেফতার করে তাদের দেয়া তথ্য অনুযায়ী জয়পুরহাটের আদর্শপাড়াতে অভিযান চালিয়ে টয়লেটের সেফটি ট্যাংক থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।