সকল মেনু

ফরিদপুরে হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, দুইজনের যাবজ্জীবন কারাদন্ড

 শেখ মনির হোসেন,ফরিদপুর, ৮ মে: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুণবহা ইউনিয়নের ফেলাননগর গ্রামের অষ্টম শ্রেনীর ছাত্র সাব্বির হোসেন ইমন হত্যা মামলার রায়ে অভিযুক্ত ৬ জনের মধ্যে একজনের মৃত্যুদন্ড, দুইজনের যাবজ্জীবন কারাদন্ড ও একজনের ৫ বছর কারাদন্ডাদেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত এর বিচারক মুরাদ-এ মওলা সোহেল এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় অভিযুক্তরা আদালতে উপস্থিত ছিলেন।ফরিদপুরের সরকারি কৌসুলী খসরুজ্জামান দুলু জানান, ২০০৯ সালের ২৬ এপ্রিল সকালে বোয়ালমারী উপজেলার ফেলাননগর গ্রামের নূর ইসলাম মিয়ার ছেলে উমরনগর চন্দনী দাখিল মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্র সাব্বির হোসেনকে একই গ্রামের আজিজার মোল্যা ও তার লোকজন বাড়ির সামনের রাস্তার ওপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় ওই দিনই নিহতের পিতা নূর ইসলাম বাদি হয়ে বোয়ালমারী থানায় (মামলা নং ১৮, ২৬-৪-২০০৯) আজিজার মোল্যা, রেহেনা বেগম, হিরা পারভীন, ইউনুস ফকির, রাবেয়া বেগম, লোকমান মৌলভীসহ মোট ৬ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করে।

মামলার দীর্ঘ শুনানী ও সাক্ষ্য প্রমান শেষে আদালত আজ অভিযুক্ত আজিজার মোল্যাকে মৃত্যুদন্ডাদেশ, ইউনুস ফকির ও রেহেনা বেগমকে যাবজ্জীবন, রাবেয়া বেগমকে ৫ বছরের কারাদন্ডাদেশ প্রদান করে। অপর দুইজন লোকমান মৌলভী ও হিরা পারভীনকে বেকসুর খালাস দিয়েছে আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top