সকল মেনু

দুর্গাপুরে সন্ত্রাসী দ্বারা স্কুল শিক্ষক প্রহৃত, ছাত্রদের ক্লাশ বর্জন

 দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুর উপজেলার ঝাঞ্জাইল উচ্চ বিদ্যালয়ের রিসোর্স শিক্ষক রতন কুমার সরকার কে সোমবার রাতে পিটিেিয়ছে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। পুলিশ সুত্রে জানাযায়, শিক্ষা মন্ত্রনালয়ের সেকায়েপ নিয়োগকৃত রিসোর্স শিক্ষক (গনিত) রতন কুমার সরকার (৩০) সুনামের সহিত ঝাঞ্জাইল উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করে আসছেন। এলাকার কিছু চিহ্নিত সন্ত্রাসী সোমবার রাতে ঝাঞ্জাইল বাজারে দেবেশ শীল এর ফার্মেসী থেকে রতন কুমার সরকারকে বিপুলের বাসায় প্রাইভেট পড়ানোর কথা বলে ডেকে নিয়ে কংশ নদীর পাড়ে ডেকে নিয়ে ৫০হাজার টাকা চাঁদা দাবী করে। শিক্ষক রতন চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তাকে ৫জন সন্ত্রাসী এলো পাথারি কিল-ঘুষি
মেরে তার কাছ থেকে ২৯,২০০/- টাকা ছিনিয়ে নিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে পরদিন মঙ্গলবার থেকে স্কুলের শিক্ষার্থীরা সুষ্ঠ বিচারের দাবীতে দু‘দিন ধরে ক্লাশ বর্জন করছে। এ ব্যাপারে দুর্গাপুর থানায় বিপুল, হিমেল, সালমান, সেতু, বাবু কে আসামী করে শিক্ষক রতন কুমার সরকার একটি অভিযোগ দায়ের করেন। ঝাঞ্জাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজ আহম্মদ খান ঘটনার সত্যতা স্বীকার করে, দোষীদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top