সকল মেনু

পিরোজপুরে দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত

  পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে দ্বিতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রী ধর্ষিত হয়েছে। সে পিরোজপুর সদর উপজেলার চলিশা সরকারি প্রাথমিক বিদ্যালেয়ের ছাত্রী। ধর্ষিতার পারিবারিক সূত্রে জানাগেছে, শনিবার দুপুর ১২ টায় স্কুল ছুটি হলে বাড়ি ফেরার পথে এলাকার চিহ্নিত এক বখাটে তাকে পাশ্ববর্তি একটি বাগানে নিয়ে ধর্ষন করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন চলে এলে ধর্ষক পালিয়ে যায়। পরে ধর্ষীতাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষিতার অবস্থা গুরুতর বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।  এ ঘটনায় মেয়ের বাবা জামাল তালুকদার বাদী হয়ে পিরোজপুর সদর থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা গ্রহন করেনি বলে ধর্ষিতার পরিবারের অভিযোগ। ফলে  তারা রোববার  মামলা করতে আদালতের স্মরনাপন্ন  হয়। পুলিশ থানায় মামলা গ্রহন করবে ধর্ষিতার অভিভাবক এ খবর পেলে তারা আদালতে মামলা না করে থানায় চলে আসে।
এদিকে জেলা আওয়ামীলীগের সভানেত্রী লায়লা ইরাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেরীনা নাজনীন, উপজেলা শিক্ষা কর্মকর্তা হাসপাতালে ধর্ষিতা শিশুটিকে দেখতে যান। এ সময়  পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ আব্দুর রাজ্জাক হাসপাতালে গেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মামলা নথীভুক্ত না করার কারন জিজ্ঞেস করলে তেমন কোন সদুত্তর দিতে পারেননি। তবে এ সময় তিনি মামলা নথীভুক্ত হয়েছে বলে জানান।
এ ঘটনায় সকাল সাড়ে ১০ টা পর্যন্ত পিরোজপুর সদর থানায় কোন মামলা নথীভুক্ত হয়নি বলে একটি সূত্রে জানা গেছে।  মামলা নথীভুক্ত হয়েছে কি না এ ব্যাপারে পিরোজপুর সদর থানা পুলিশের  এএসআই জাকির জানান,  দুপুর ১২ টায় মামলা নথীভুক্ত করা হবে।
রোববার দুপুর ১২ টায় পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এ ঘটনায় পুলিশ শনিবার রাতেই  ওই গ্রামে অভিযান চালায়। তবে কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top