সকল মেনু

মৌলভীবাজারে ২ ম্যানাজারকে কুপিয়ে ৮ লাখ টাকা ছিনতাই

 মৌলভীবাজার প্রতিনিধি,০৪এপ্রিল: মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের আলী ট্রেড্রার্সের ২ ম্যানাজারকে কুপিয়ে আটলাখ টাকা ছিনতাই করেছে দূবৃর্ত্তরা। আহত ম্যানাজার মো.কাশেম জানান, শনিবার রাত ১০ টায় শ্রীমঙ্গল শহরের মিশন রোডে ব্যবসা প্রতিষ্টান বন্ধ করে বাসায় যাওয়ার পথে দুর্বৃত্তরা ২টি মোটর সাইকেল যোগে ম্যানেজার মো. ইসহাক কে(৪০) গুরুতর আহত করে টাকার ব্যাগ নিয়ে যায়। অপর ম্যানেজার মো.কাশেম (৩০) বাধা দিলে তাকে তারা আহত করে। আশংকা জনক অবস্থায় মো. ইসহাককে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।আলী ট্রেড্রার্সের মালিক মো.শাকিল আহমেদ জানান,  ৩ মে শনিবার রাত ৯টার দিকে দোকানের মাল বিক্রির নগদ টাকা দুইজন ম্যানেজার একটি ব্যাগে নিয়ে বাসায় যাচ্ছিলেন। এসময় দুটি মটর সাইকেলযোগে ৫ দূবৃর্ত্ত এসে বাসার সামনে ওই ম্যানেজার দুইজনকে দা দিয়ে কুপিয়ে টাকার ব্যাগ নিয়ে মোটর সাইকেল যোগে পালিয়ে যায়।
শাকিল আরো বলেন, অনুমান তার ব্যাগে ৮লাখ টাকা ছিল ক্যাশ। দোকানের ক্যাশ মেলানো পর টাকার প্রকৃত অংক বলা যাবে।
শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনিসহ ১০ টার দিকে পুলিশের একটি দল ঘটনাস্থলে পরিদর্শন করে শহরে টহল জোরধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
এদিকে শ্রীমঙ্গল উপজেলা কালাপুর বাজারে দুর্বৃত্তরা জম্মুন আহমেদ(১৬)মারধোর র্দুবৃত্তরা নগদ ৭ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে গেছে। তাকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জম্মুন বাবা কনর আলী দফাদার জানান,শনিবার রাত দশটারদিকে বাড়িতে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। আহত জুম্মন কালাপুর বাজারের ব্যবসায়ী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top