সকল মেনু

বিশ্ব মুক্ত গনমাধ্যম দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

 এসএস মিঠু ,জয়পুরহাট : ‘সুশাসনের জন্য চাই মুক্ত গণমাধ্যম’  এই শ্লোগান কে সামনে রেখে  জয়পুরহাটে সাংবাদিক সমাবেশ,র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে ‘বিশ্ব মুক্ত গনমাধ্যম দিবস’ পালিত হয়েছে।এ উপলক্ষে শনিবার সকালে জয়পুরহাট সার্কিট হাউসে ম্যাস লাইন মিডিয়া সেন্টার-এমএমসির উদ্দ্যোগে জেলার গণমাধ্যম কর্মী,উর্ধত্মন সরকারি কর্মকতা ও বেসরকারি উন্নয়ন সংস্থার নেতৃবৃন্দদের অংশগ্রহনে দিবসটির তাৎপর্য তুলে ধরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে জেলা প্রশাসক মোহাম্মদ ইয়াছিন ও জেলা তথ্য অফিসার আবু সালেহ মো: মাসুদ।
জেলা স্থানীয় সরকার সাংবাদিক ফোরামের (এলজিজেএফ) সভাপতি সাংবাদিক শাহজাহান সিরাজ মিঠুর সভাপতিত্বে আয়োজিত ওই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল, প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আবুল হোসেন,এমএমসির রাজশাহী আঞ্চলিক প্রশিক্ষণ কর্মকর্তা আরিফুর রহমান নয়ন প্রমুখ।বক্তারা বলেন-  ‘অধিকার,স্বাধীনতা ও নিরাপত্তার স্বার্থে সাংবাদিকদেরকে দল-মতের বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে এবং নৈতিকতার প্রশ্নে আপোষহীন ও দৃঢচেতা হতে হবে’। পরে সার্কিট হাউস থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top