সকল মেনু

এখন আতঙ্কের নগরী নারায়ণগঞ্জ

 নারায়ণগঞ্জ প্রতিনিধি, ২ মে : নারায়ণগঞ্জ এখন আতঙ্কের নগরী। অপহরণ আর খুনের আতঙ্কে যেন ঘুম হারাম হয়ে গেছে বন্দর নগরীর বাসিন্দাদের। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলরসহ অপহৃত সাতজনের লাশ শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধারের পর থেকে শোক আর আতঙ্ক যেন রেহাই দিচ্ছে না নগরীকে।

এরই মধ্যে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আবারো নিখোঁজ হলেন সৈয়দ সাইফুল ইসলাম নামের এক ব্যবসায়ী। বৃহস্পতিবার রাত থেকে তিনি নিখোঁজ। তাকে অপহরণ করা হয়েছে বলে পরিবারের অভিযোগ। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলামসহ সাতজনকে অপহরণ করে হত্যার ছয়দিনের মাথায় ফের এ অপহরণের ঘটনা ঘটল।

এদিকে, কাউন্সিলরসহ অপহৃত সাতজনকে হত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ডাকা রোববারের হরতালে সমর্থন জানিয়েছে জেলা সিপিবি ও বাসদ। তারা সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সমাবেশ করে। এসময় কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্ধন সরকারসহ সাতজনের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানানো হয়।

গত ২৭ এপ্রিল রোববার কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দন কুমার, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সহসভাপতি তাজুল ইসলাম, নারায়ণগঞ্জের ৭ নম্বর ওয়ার্ড যুবলীগকর্মী মনিরুজ্জামান স্বপন ও লিটন, চন্দনের গাড়িচালক মো. ইব্রাহিম এবং নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর আলম অপহৃত হন।

এর তিন দিন পর বুধবার বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের শান্তিগর ও চর ধলেশ্বরীর বিভিন্ন পয়েন্টে হাত-পা বাঁধা অবস্থায় ছয়টি এবং পরের দিন বৃহস্পতিবার একটি লাশ ভেসে ওঠে। অপহৃত সাতজনের লাশ হিসেবে এগুলো শনাক্ত করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top