সকল মেনু

টাঙ্গাইলে বাংলালিংক এর থ্রিজি সেবা

 হটনিউজ ডেস্ক,ঢাকা, এপ্রিল ২৯, ২০১৪:  দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর, বাংলালিংক আজ ২৯ এপ্রিল টাঙ্গাইলের নিরালা মোড় থেকে একটি জমকালো র‌্যালীর মাধ্যমে বাণিজ্যিকভাবে থ্রিজি সেবা চালু করেছে। র‌্যালীতে সর্বসাধারণের উপস্থিতি এবং প্রাণবন্ত অংশগ্রহণ সকলের নজর কাড়ে। র‌্যালীতে থ্রিজি ব্র্যান্ডসমৃদ্ধ ক্যারাভ্যান, ঘোড়ার গাড়ি, প্যাডেল ভ্যান এবং বহুল জনপ্রিয় বাংলালিংকের জিঙ্গেলের সুর সবার মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা ছড়িয়ে দেয়। গত বছর অক্টোবর বাণিজ্যিকভাবে বাংলালিংক থ্রিজি এর যাত্রা শুরু করে খুব অল্প সময়ের মধ্যেই রাজধানী ঢাকা, খুলনা, বন্দরনগর চট্টগ্রাম, নারায়নগঞ্জ, সিলেট ও ময়মনসিংহের গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে বাণিজ্যিকভাবে থ্রিজি সেবা পৌঁছে দেয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব শহীদুর রহমান খান মুক্তি, মেয়র, টাঙ্গাইল পৌরসভা। র‌্যালীতে বাংলালিংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন জনাব আসিফুজ্জামান খান, রিজিওনাল কমার্শিয়াল হেড, ময়মনসিংহ এবং জনাব ইফতেখার আযম শাফিন, পি আর এন্ড কমিউনিকেশন অ্যাসোসিয়েট ম্যানেজার, মার্কেটিং এবং বাংলালিংকের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

বাংলালিংকের বাণিজ্যিকভাবে চালু করা এই সেবা টাঙ্গাইল শহরের জনগণকে প্রযুক্তির নতুন এক দিগন্তে নিয়ে যাবে। কারণ বাংলালিংকের স্লোগানই হচ্ছে ‘সবার জন্য বাংলালিংক থ্রিজি’, যা গ্রাহকদের উচ্চ গতিসম্পন্ন ডাটা কানেক্টিভিটির সুবিধা পাওয়ার ক্ষেত্রে দুর্দান্ত অভিজ্ঞতা অর্জনের সুযোগ দেবে। বাংলালিংকের থ্রিজি সেবা গ্রহণকারী একজন গ্রাহক ভিডিও কলও করতে পারবেন। এদেশে বাংলালিংকই হলো প্রথম মোবাইল ফোন অপারেটর যেটি তার গ্রাহকদের জন্য লোকাল রেডিও অ্যাপস, অডিও স্ট্রিমিং ও ভিডিও স্ট্রিমিং সার্ভিস এবং আরো কিছু প্রয়োজনীয় মোবাইল পোর্টালসহ থ্রিজি উপযোগী নানা কনটেন্ট সেবা নিয়ে এসেছে।

জনাব আসিফুজ্জামান খান, রিজিওনাল কমার্শিয়াল হেড, ময়মনসিংহ, বাংলালিংক বলেন, ‘‘বাংলালিংক সব সময়ই তার প্রতিশ্রুতির আলোকে বাংলাদেশের টেলিযোগাযোগ প্রযুক্তির নিত্যনতুন সেবা প্রবর্তনে অগ্রণী ভূমিকায় থাকে। সে অনুযায়ী অধিকতর উন্নত মানের সেবা দিতেই টাঙ্গাইলে উদ্বোধন করা হলো থ্রিজি সেবা”।

বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর হলো বাংলালিংক; যাদের প্রায় দুই কোটি ৯০ লাখের মত গ্রাহক রয়েছে। প্রসঙ্গত, বাংলালিংক হচ্ছে নেদারল্যান্ড্সভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top