সকল মেনু

মৌলভীবাজারে ডাকাতের গুলিতে যুবলীগনেতা নিহত

 মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার শহরতলীর হিলালপুর গ্রামে ডাকাতের গুলিতে নজরুল ইসলাম নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছে। এ সময় ডাকাতের হামলায় মহিলাসহ ৫জন আহত হয়। প্রতি নিয়ত চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনায় পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। আতংক বিরাজ করছে সাধারন মানুষের মধ্যে।
পুলিশ জানায় মঙ্গলবার ভোররাতে হিলালপুর গ্রামের নুরুল আহমদের বাড়ীতে দল ডাকাত দরজা ভেঙ্গে ঘড়ে প্রবেশ করে এলোপাথারি মারধর করে ডাকাতি চালায়। এ সময় আলমিরা ভেঙে নগদ ৪৫ হাজার টাকা ও ২০ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় ১৫ লক্ষ টাকার মালামাল লুট করে। এ সময় বাড়ীর লোকজনের চিৎকারে পার্শবর্তী এলাকার লোকজন এগিয়ে আসলে ডাকাতের গুলিতে সদর উপজেলা যুবলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম মারা যান। এলাকাবাসী জানায় ২৫/৩০ জনের ডাকাত দল মুখোশ পরা অবস্থায় ডাকাতি করে। ডাকাতদের হাতে আগ্নেয়াস্ত্র, দা ও উচ্চ ক্ষমতা সম্মন্ন টর্চ লাইট ছিল। প্রতি নিয়ত চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনায় পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে শহরবাসীর মধ্যে। আতংকের মধ্যে বসবাস করছে শহরবাসী। শহরের সচেতন মহলের কয়েকজন জানান, সদর উপজেলার  ৫ টি স্থানে সরকারদলীয় নেতারা উলঙ্গ নৃত্য ও জুয়ার মাঠ স্থাপন করায় পুলিশ ব্যস্ত থাকে টাকা ও জুয়া নিয়ে। মডেল থানায় নতুন ওসি যোগদান করার পর থেকে শহর ও শহরতলীতে পুলিশে টহল না থাকায় এই ধরনের ঘটনা বৃদ্ধি পেয়েছে বলে অভিযোগ করেন।
এ পুলিশ সুপার মোহাম্মদ তোফায়েল আহমদের সাথে এ সব অপকর্মের বিষয় জানতে চাইলে তিনি বলেন, এসব বিষয়ে কোন ব্যবস্থা নিতে পারছেন না অদৃশ্য কোন কারনে। তিনি ব্যস্ত আছেন বলে ফোন রেখে দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top