সকল মেনু

শোক সংবাদ

 হটনিউজ ডেস্ক:শরীয়তপুর জেলার সখীপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও সখীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান   মোস্তাফিজুর রহমান সরদার আজ ভোর ৪:৩০ মিনিটে ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে …………. রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে-সহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী, সহকর্মী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এমপি’র শোক; বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি এক শোক বিবৃতিতে শরীয়তপুর জেলার সখীপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও সখীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সরদার-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোক বিবৃতিতে তিনি মরহুম মোস্তাফিজুর রহমান সরদারের পবিত্র রুহের মাগফেরাত কামনা করেন ও তাঁর শোক-সন্তপ্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী সকলের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top