সকল মেনু

আওয়ামীলীগ নেতাকে বাড়িতে ডেকে নিয়ে হত্যা

 মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার শহরের চাঁদনীঘাট এলাকায় মনুনদীর পাশ থেকে অজ্ঞাত পরিচয়ের একব্যক্তি ও শহরতলির শ্রীরাইনগর এলাকার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুলের বাড়ি থেকে লিটন নামের অপর এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, সোমবার সকাল ১০ টায় চাঁদনীঘাট এলাকায় মনুনদীর পানিতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ নদী থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের পাঠায়। অপর দিকে সকাল ১১ টায় সদর উপজেলার শ্রীরাইনগর এলাকার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুলের বাড়ি থেকে লিটন নামের এক ব্যাক্তির লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন রোবাবর রাতে মোবাইল ফোনে লিটনকে বাড়ী থেকে ডেকে নেয় সাইফুর রহমান বাবুলের চাচাতো ভাই সাকিল। সাকিলসহ কয়েকজন মিলেই তাকে হত্যা করা হয়েছে বলে নিহতের ভাই জানান। তিনি আরো বলেন, তাকে আসামীরা মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন ভাবে চাপ দিয়ে আসছিল। উল্লেখ্য লিটন একটি অপহরন ও ছিনতাই মামলায় বাদী। বর্তমানে মামলাটি তদন্ত্যাধীন রয়েছে। যারা অপহরন মামলার আসামী এরা কিছুদিন পূর্বে চীফ হুইফ সর্মথিত ছিল এখন তারা সমাজকল্যান মন্ত্রী সর্মথিত। এরা প্রকাশ্যে প্রতি নিয়ত অস্ত্রের মুখে জিম্মি করে প্রবাসীসহ বিভিন্ন মানুষকে উলঙ্গ করে মেয়ে দিয়ে ছবি তুলে অপকর্ম চালিয়ে যাচ্ছে পুলিশের নাকের ডগায়। লাশ দুটি ময়না তদন্ত জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সাথে জড়িত যারা সবাইকে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top